Personalized
Horoscope

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)বিশেষভাবে তুলা রাশিদের জীবনের বিভিন্ন দিক যেমন কর্মজীবন, আর্থিক জীবন, প্রেম, বিবাহ, গৃহ-পরিবার, স্বাস্থ্য, ব্যবসা ইত্যাদি সম্পর্কে ভবিষ্যবাণী প্রদান করে, সম্পূর্ণরূপে বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে। চলুন জেনে নেওয়া যাক তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য বার্ষিক রাশিফল 2024 কি বলছে, অর্থাৎ বার্ষিক রাশিফল 2024 অনুযায়ী তুলা রাশির জাতক/জাতিকাদের জীবনে কী কী পরিবর্তন ঘটতে পারে।

Read in English : Libra Yearly Horoscope 2024

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা হল বায়ু উপাদানের সপ্তম রাশি এবং আবেগ, প্রেম এবং বিবাহের শাসক শুক্র দ্বারা শাসিত হয়।তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে এই বছর আপনি কর্মজীবন, আর্থিক জীবন, সম্পর্ক ইত্যাদির দিক থেকে অনুকূল ফলাফল পেতে পারেন কারণ বৃহস্পতি 2024 সালের মে মাসে গোচর করবে কিন্তু এপ্রিল 2024 পর্যন্ত আপনার সপ্তম ভাবে থাকবে। ভাগ্যের গ্রহ হিসাবে শনি আপনার পঞ্চম ভাবে উপস্থিত থাকবে এবং এই সময় কেতুর অবস্থান অনুকূল দেখাচ্ছে না কারণ রাহু ষষ্ঠ ভাবে এবং কেতু দ্বাদশ ভাবে উপস্থিত রয়েছে। এপ্রিল 2024 আপনার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে কারণ বৃহস্পতি আপনার সপ্তম ভাবে থাকবে এবং এটি আপনাকে ভাল আর্থিক লাভ দেবে।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

Read in Hindi:तुला वार्षिक राशिफल 2024

তুলা বার্ষিক রাশিফল 2024: ক্যারিয়ার 

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024) র অনুসারে কর্মজীবনের জন্য শনি আপনার পঞ্চম ভাবে অবস্থান করবে এবং যেহেতু শনি আপনার জন্য একটি ভাগ্যবান গ্রহ এবং পঞ্চম ভাবে এর উপস্থিতি আপনাকে চাকরিতে ভাল ফল দিতে পারে। পঞ্চম ভাবে শনির অনুকূল অবস্থানের ফলে আপনি নতুন কাজের সুযোগও পাবেন এবং আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি এই সময় আপনার চাকরিতে ব্যতিক্রমীভাবে ভাল প্রদর্শন করবেন এবং অন্যদের জন্য একটি উদাহরণ হিসাবে আবির্ভূত হবেন। এর সাথে, আপনি প্রচারগুলি পেয়ে পরবর্তী স্তরে পৌঁছতে সক্ষম হতে পারেন যা আপনাকে সাফল্য অর্জনের জন্য মার্গদর্শন করতে পারে।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024) এটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি যদি ব্যবসা করেন বা একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে এপ্রিল 2024 পর্যন্ত সময়টি আপনার জন্য অনেক ভাল ফলাফল নিয়ে আসতে পারে। 2024 সালের মে থেকে, বৃহস্পতি চন্দ্র রাশির অষ্টম ভাবে প্রবেশ করবে এবং ফলস্বরূপ আপনি যে নতুন ব্যবসা শুরু করার চেষ্টা করছেন তা খুব বেশি লাভের সম্ভাবনা নেই কারণ বৃহস্পতির অবস্থান অনুকূল নয়। যদিও, রাহু ষষ্ঠ ভাবে এবং কেতু দ্বাদশ ভাবে থাকবে এবং এই গ্রহগুলির অবস্থান 2024 সালের জন্য অনুকূল বলে প্রমাণিত হবে, যার ফলস্বরূপ আপনি কর্মজীবনের ক্ষেত্রে ভাল ফল পাবেন এবং আপনি পাবেন। ষষ্ঠ ভাবে রাহুর গোচরের কারণে বিদেশ যাওয়ার সুযোগও পেতে পারেন।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে এপ্রিল 2024 এর পরের সময়টি আপনার পক্ষে খুব অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি আপনার অষ্টম ভাবে থাকবে। আপনি যদি কোনও নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনি এটি এপ্রিল 2024 এর আগে করতে পারেন কারণ এই সময়টি আপনার জন্য উপকারী হতে পারে এবং এই সময়ে বৃহস্পতি সপ্তম ভাবে থাকবে। এছাড়াও, 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত সময়কালে শনির বকরি গতির কারণে আপনাকে কাজের উপর আরও বেশি মনোযোগ দিতে হতে পারে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

তুলা বার্ষিক রাশিফল 2024: আর্থিক জীবন

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের এপ্রিল পর্যন্ত সময়টি আপনার আর্থিক জীবনের জন্য খুব চমৎকার প্রমাণিত হবে কারণ বৃহস্পতি সপ্তম ভাবে অবস্থিত এবং চন্দ্র রাশির দিকে দৃষ্টি দিবে। শনি পঞ্চম ভাবে পঞ্চম ভাবের অধিপতি হিসাবে উপস্থিত থাকবে এবং এটি আপনার জন্য একটি ভাগ্যবান গ্রহ, যার ফলস্বরূপ আপনি ধীর গতিতে উল্লেখযোগ্য পরিমাণ অর্থ পেতে পারেন।

গত বছরের 2023 সালের তুলনায় যেখানে রাহু সপ্তম ভাবে এবং কেতু প্রথম ভাবে ছিল যা আপনার জন্য অনেক আর্থিক সংকট তৈরি করছিল কিন্তু তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে এই বছর রাহু ষষ্ঠ ভাবে এবং কেতু দ্বাদশ ভাবে থাকবে এবং আপনাকে ভাল আর্থিক লাভ দেবে।

আপনি যদি বড় বিনিয়োগের সিদ্ধান্ত নিতে চান বা নতুন সম্পত্তি কিনতে চান তবে 2024 সালের এপ্রিলের আগে আপনি তা করতে পারেন কারণ বৃহস্পতি আপনার সপ্তম ভাবে উপস্থিত থাকবে এবং অর্থ সংক্রান্ত বিষয়ে আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024) কোন আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে। এটা সম্ভব যে এটি আপনাকে ভাল ফলাফল দেবে।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 বৃহস্পতি অষ্টম ভাবে উপস্থিতির কারণে অর্থ উপার্জনের ক্ষেত্রে হ্রাস পেতে পারে। কিন্তু বৃহস্পতি ষষ্ঠ ভাবের অধিপতি হিসাবে অষ্টম ভাবে অবস্থান করায়, আপনি হঠাৎ কিছু অর্থ পেতে পারেন যা কারও পৈতৃক সম্পত্তির আকারে পাওয়া যেতে পারে। মে 2024 এর আগে, আপনি একটি উল্লেখযোগ্য পরিমাণ অর্থ পেতে পারেন।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

তুলা বার্ষিক রাশিফল 2024: শিক্ষা

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে এই সময়টিকে শিক্ষার জন্য খুব ফলদায়ক বলা যাবে না কারণ 2024 সালের এপ্রিলের পরে, বৃহস্পতি আপনার চন্দ্র রাশির অষ্টম ভাবে উপস্থিত হবে। এপ্রিল 2024 এর আগে, বৃহস্পতি সপ্তম ভাবে থাকবে এবং এটি আপনার জন্য একটি অনুকূল সময় প্রমাণিত হবে এবং আপনি এই সময়ে পড়াশোনায় ভাল করবেন। এপ্রিল 2024 এর পরে, বৃহস্পতি আপনার অষ্টম ভাবে থাকবে, যা পড়াশোনার ক্ষেত্রে আপনার পক্ষে প্রতিকূল প্রমাণিত হতে পারে এবং আপনাকে নেতিবাচক ফলাফলের মুখোমুখি হতে হতে পারে।

বুধ গ্রহটি 7 জানুয়ারী 2024 থেকে 8ই এপ্রিল 2024 পর্যন্ত পড়াশোনার জন্য একটি অনুকূল অবস্থানে বসে আছে এবং উপরোক্ত সময়কালে আপনি পড়াশোনায় দ্রুত অগ্রগতি করতে সক্ষম হবেন তবে এই সময়টি পেশাদার কোর্স করার জন্য অনুকূল প্রমাণিত হওয়ার সম্ভাবনা নেই।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে এই বছর শিক্ষা সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে খুব অনুকূল নাও হতে পারে। ষষ্ঠ ভাবে রাহু এবং দ্বাদশ ভাবে কেতু আপনাকে এগিয়ে নিয়ে যেতে পারে এবং শিক্ষার ক্ষেত্রে আপনাকে মার্গদর্শন করতে পারে। 2024 সালের পঞ্চম ভাবে শনি আপনাকে পড়াশোনার ক্ষেত্রে ভাল ফলাফল দেবে এবং পেশাদার কোর্সে মনোযোগ দেওয়ার জন্য আপনাকে মার্গদর্শন করতে পারে।

তুলা বার্ষিক রাশিফল 2024: পারিবারিক জীবন

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)এটি ভবিষ্যবাণী করছে যে তুলা রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন 01 মে, 2024 এর পরে উৎসাহে পূর্ণ না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি চন্দ্র রাশির অষ্টম ভাবে অবস্থান করবে। মে 2024 এর আগে, বৃহস্পতি সপ্তম ভাবে বসবে এবং এর কারণে পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া আরও ভাল হবে।

বৃহস্পতির এই অবস্থান আপনাকে গৃহ ও পরিবার সংক্রান্ত বিষয়ে ফলপ্রসূ ফল দিতে পারে। পরিবারে কোনো শুভ ও মাঙ্গলিক কাজ ঘটতে পারে। এছাড়াও, আপনাকে আপনার সম্পর্কের প্রতি গুরুত্ব দিতে দেখা যাবে এবং এইভাবে পরিবারের সদস্যদের মধ্যে একতা স্থাপন করতে পারবেন। তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের এপ্রিলের আগে শুভ সুযোগগুলি উপভোগ করতে সক্ষম হতে পারে কারণ বৃহস্পতি সপ্তম ভাবে থাকবে। মে 2024 এর আগে আপনাকে পরিবারের সাথে ভালো মুহূর্ত উপভোগ করতে দেখা যেতে পারে।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 এর পরে, অষ্টম ভাবে বৃহস্পতির প্রতিকূল অবস্থানের কারণে, পরিবার থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। অনিচ্ছাকৃত বিবাদ হতে পারে, সেক্ষেত্রে আপনাকে পরিবারের সাথে কিছু তালমিল তৈরী করতে হবে।

তুলা বার্ষিক রাশিফল 2024: প্রেম এবং বিবাহিত জীবন

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)বোঝায় যে 2024 সালের এপ্রিলের পরের সময়টি তুলা রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য চ্যালেঞ্জিং হতে পারে কারণ বৃহস্পতি আপনার অষ্টম ভাবে এবং কেতু আপনার দ্বাদশ ভাবে থাকবে যা প্রেম এবং বৈবাহিক জীবনে ফাটল সৃষ্টি করতে পারে। সম্পর্কের মধ্যে আপনার সন্তুষ্টি না পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, আপনি যদি প্রেমে থেকে থাকেন তবে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হতে পারে।

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন তবে এপ্রিল 2024 এর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বিবেচনা করুন কারণ বৃহস্পতি চন্দ্র রাশির সপ্তম ভাবে অবস্থান করবে এবং আপনি যদি ইতিমধ্যে বিবাহিত হয়ে থাকেন তবে মে 2024 এর আগে আপনার বিবাহিত জীবন ভাল হবে। এপ্রিল 2024 এর পর জীবনসঙ্গীর সাথে মতভেদাভেদ হতে পারে। আপনি যদি প্রেমে পড়ে থাকেন এবং বিয়ে করার কথা ভাবছেন, তাহলে এই পরিকল্পনাটি মে 2024 র পরে পিছিয়ে দিন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

দ্বাদশ ভাবে কেতুর উপস্থিতি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে বর্ষ  2024 এই সময়ে, আপনাকে প্রেম এবং বিবাহের বিষয়ে একটু সতর্কতা অবলম্বন করতে হবে। যদিও 12 জুন 2024 থেকে 24 আগস্ট 2024 সময়কালে প্রেম এবং বিবাহের তাত্পর্যকারী শুক্র প্রেম এবং বিবাহ সম্পর্কিত বিষয়ে ইতিবাচক ফলাফল প্রদান করবে।

এখানে ক্লিক করুন আর বিনামূল্যে পান, নাম দিয়ে কুন্ডলী মিলান!

তুলা বার্ষিক রাশিফল 2024: স্বাস্থ্য 

তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 সালের আগে আপনার স্বাস্থ্য ভাল থাকবে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির সপ্তম ভাবে বসে থাকবে এবং চন্দ্র রাশির দিকে নজর দেবে। বৃহস্পতির এই অবস্থান আপনাকে মানসিক শক্তিতে পূর্ণ করতে পারে এবং আপনি নিজেকে ফিট দেখাতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

ষষ্ঠ ভাবে রাহু ভালো স্বাস্থ্য রাখতে বা সুস্বাস্থ্য রাখতে সাহায্য করবে। তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 অষ্টম ভাবে বৃহস্পতির কারণে পরিস্থিতির পরিবর্তন হতে পারে, আপনার স্বাস্থ্য গড় থাকতে পারে এবং এর কারণে আপনার চোখ জ্বালা এবং মাথা ব্যথার সমস্যা হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে ধ্যান/যোগাসন করার এবং নিজেকে আরও উদ্যমী রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই বছরে আপনি আপনার পা, উরু ইত্যাদিতে ব্যথার সম্মুখীন হতে পারেন। কিন্তু গুরু দৃষ্টি আপনাকে এই সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করতে পারে।

কেতুর প্রতিকূল অবস্থানের কারণে, আপনি আরও মানসিক চাপ ইত্যাদির অভিযোগ করতে পারেন এবং এর কারণে আপনাকে ফিট থাকার জন্য ধ্যান করতে হবে। তুলা বার্ষিক রাশিফল 2024 (Tula Barshik Rashifol 2024)র অনুসারে বর্ষ 2024 এ ষষ্ঠ ভাবে শনির অবস্থান আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে এবং এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য ভালো রাখতে সক্ষম হবেন। 

তুলা বার্ষিক রাশিফল 2024: উপায় 

  • প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন। 
  • মঙ্গলবারের দিন কেতু গ্রহের জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন 21 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন। 
  • প্রতিদিন 21 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

তুলা রাশির ভালো দিন কবে আসবে 2024?

মে 2024 র আগে আপনার ভালো দিন শুরু হবে কেননা বৃহস্পতি সপ্তম ভাবে থাকবে যা ধন আর সঞ্চয়ের সাথে জড়িত ব্যাপারে আপনাকে লাভ প্রদান করবে।

2024 এ তুলা রাশিদের কী হবে?

এপ্রিল 2024 র শেষ পর্যন্ত বৃহস্পতি সপ্তম ভাবে থাকবে যা আপনাকে ভালো পরিণাম দিবে।

তুলা রাশিদের ভাগ্যে কী লেখা রয়েছে 2024?

মে 2024 আগে আপনি ভাগ্যের সাথ পাবেন। 12 জুন থেকে 24 আগস্ট পর্যন্ত বিবাহের যোগ তৈরী হবে, 01 মে র পরে মিশ্র পরিণাম প্রাপ্ত হবে।

তুলা রাশিদের সমস্যা কবে শেষ হবে 2024?

সাল 2024 র শুরুতে অর্থাৎ মে মাসের আগে আপনি সমস্যা থেকে মুক্ত থাকবেন।