Personalized
Horoscope

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024)

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র এই নিবন্ধে, আমরা জীবনের গুরুত্বপূর্ণ ক্ষেত্রে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 সাল কেমন হতে চলেছে তা নিয়ে কথা বলব। সিংহ রাশির বার্ষিক রাশিফল 2024-এ, আপনাকে সিংহ রাশির জাতক/জাতিকাদের কর্মজীবন, আর্থিক জীবন, পারিবারিক জীবন, প্রেম জীবন, বিবাহ, স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কিত গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী দেওয়া হচ্ছে। এর সাথে, আমরা এই নিবন্ধটির মাধ্যমে 2024 সালকে আরও ভাল এবং ফলপ্রসূ করতে কিছু সহজ জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থা সম্পর্কেও তথ্য দিচ্ছি।

Read in English : Leo Yearly Horoscope 2024

বৈদিক জ্যোতিষ অনুসারে, সিংহ রাশির পঞ্চম রাশি এবং এটি অগ্নি উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। সিংহ রাশি অগ্নি গ্রহ অর্থাৎ সূর্য দ্বারা শাসিত হয়। এই বছর 2024 এপ্রিলের শেষ পর্যন্ত জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দেবে কারণ বৃহস্পতি নবম ভাবে থাকবে এবং মে 2024 থেকে বৃহস্পতি আপনার দশম ভাবে চলে যাবে যার কারণে সিংহ রাশির জাতক/জাতিকাদের শুভ লাভের ক্ষেত্রে কিছুটা অপেক্ষা করতে হবে। ফলাফল অষ্টম ভাবে ছায়া গ্রহ রাহু এবং দ্বিতীয় ভাবে কেতুও ভালো দেখা যাচ্ছে না এবং এর ফলে আর্থিক জীবন, পারিবারিক জীবন এবং খুশির ক্ষেত্রে আপনার জীবনে কিছু প্রতিকূল ফলাফল হওয়ার সম্ভাবনা রয়েছে। 

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

ষষ্ঠ ও সপ্তম ভাবের অধিপতি হিসেবে শনিকে সপ্তম ভাবে অধিষ্ঠিত করা হবে। পঞ্চম ও অষ্টম ভাবের অধিপতি হিসেবে বৃহস্পতি দশম ভাবে অবস্থান করবে এবং এটি জাতক/জাতিকাদের জন্য অনুকূল হবে না। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) অনুসারে, বৃহস্পতির গোচর অপ্রয়োজনীয় খরচ, অত্যধিক অর্থ ব্যয়, কর্মজীবনে ব্যর্থতা ইত্যাদির কারণ হতে পারে। এই 2024 সালের সপ্তম ভাবে শনির অবস্থান জীবনসঙ্গী, বন্ধু এবং অংশীদারিত্বেও সমস্যা সৃষ্টি করতে পারে।

Read in Hindi:सिंह वार्षिक राशिफल 2024

সিংহ বার্ষিক রাশিফল 2024 ক্যারিয়ার 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে সিংহ রাশির জাতক/জাতিকারা এই বছর তাদের কর্মজীবনে মাঝারি বা গড় ফলাফল পেতে পারে কারণ এই বছর জুড়ে শনি সপ্তম ভাবে অবস্থান করবে। সপ্তম ভাবে উপস্থিত শনি আপনার চাকরিতে বাধা এবং চ্যালেঞ্জ তৈরি করতে পারে। এই বছরটি এই রাশির জাতক জাতিকাদের জন্য ভালো সময় বলে প্রমাণিত হবে না যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত বা নতুন ব্যবসা শুরু করতে চান। এছাড়াও, কোনও নতুন অংশীদারিত্বের জন্য পদক্ষেপ নেওয়া আপনার পক্ষে অনুকূল হবে না।

এছাড়াও, আপনি যদি 2024 সালের মে এর পরে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনাকে লোকসান সহ্য করতে হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরিক্ষেত্রের সাথে যুক্ত এবং কর্মজীবনের সাথে সম্পর্কিত নতুন অফার আশা করছেন, তাহলে আপনি এপ্রিল 2024 এর আগে অফার পেতে পারেন কারণ বৃহস্পতি চন্দ্র রাশির নবম ঘরে অবস্থান করবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে সপ্তম ভাবে শনির অবস্থান আপনার ঊর্ধ্বতন এবং অধস্তনদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে। 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে আপনার ক্যারিয়ার সম্পর্কে আপনার পদ্ধতিতে আপনাকে আরও দৃঢ়সংকল্প, পদ্ধতিগত হতে হবে এবং আপনার ক্যারিয়ারকে আরও কার্যকরভাবে পরিচালনা করতে হবে। সপ্তম ভাবে শনির উপস্থিতির সাথে, আপনাকে আপনার কাজের পদ্ধতির পরিকল্পনা করতে হতে পারে কারণ কাজের ক্ষেত্রে আপনার পক্ষে কিছু কঠিন হতে পারে। এছাড়াও, 15 নভেম্বর 2024 র সময়কালে, আপনাকে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে। এই সময়, আপনি আপনার কর্মজীবনে অনেক চ্যালেঞ্জও অনুভব করবেন। এই পরিস্থিতিতে, আপনার কাজ সম্পর্কে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ বার্ষিক রাশিফল 2024 আর্থিক জীবন

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে এপ্রিল 2024 অর্থের দিক থেকে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য বছরের প্রথমার্ধ শুভ হতে চলেছে কারণ বৃহস্পতি চন্দ্র রাশির সাপেক্ষে নবম ভাবে অবস্থিত এবং যার কারণে আপনার জীবনে অর্থের প্রবাহ মসৃণ থাকবে। চন্দ্র রাশির সাপেক্ষে শনি সপ্তম ভাবে অবস্থান করবে, যার কারণে আপনার জন্য পারিবারিক ব্যয় বাড়তে পারে। এছাড়াও, আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে কিছুটা বেশি ব্যয় করতে হতে পারে।

আপনি যদি বিনিয়োগের বিষয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে চান বা একটি নতুন সম্পত্তি কিনতে চান তবে 2024 সালের মে এর আগে এটি করুন কারণ বৃহস্পতি নবম ভাবে অবস্থানের কারণে আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে প্রথম ভাবের অধিপতি 2024 সালে, 13 ই এপ্রিল 2024 থেকে 14 মে 2024 সময়সূর্য একটি অনুকূল অবস্থানে থাকবে এবং এই সময় আপনি আপনার আর্থিক ক্ষেত্রে বৃদ্ধি এবং সঞ্চয়ের সুযোগ দেখতে পাবেন।

এছাড়াও, আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন, তবে আপনি 2024 সালের মে এর আগে এটি ভালভাবে বাস্তবায়ন করতে পারেন। দ্বিতীয়ার্ধে, মে মাস পর্যন্ত সময়টি অর্থনৈতিক দিক থেকে হ্রাসের ইঙ্গিত দিচ্ছে কারণ এই সময় বৃহস্পতি আপনার দশম ভাবে অবস্থান করবে। দশম ভাবে বৃহস্পতির অবস্থান আপনাকে আরও ব্যয় করতে প্ররোচিত করতে পারে। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে চাকরিতেও হঠাৎ পরিবর্তন হতে পারে, যার কারণে আপনার জীবনে অর্থের প্রবাহ প্রভাবিত হতে পারে।

শনি আপনার জন্য সপ্তম ভাবে উপস্থিত থাকবে এবং আপনার আর্থিক দিক থেকে গড় ফলাফল প্রদান করবে। ছায়া গ্রহ রাহু অষ্টম ভাবে এবং কেতু দ্বিতীয় ভাবে বসে লাভ ও ব্যয়ের মিশ্র ফল দেবে। সপ্তম ভাবে শনি আপনাকে আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের ক্ষেত্রে বেশি অর্থ ব্যয় করতে বাধ্য করতে পারে। শনির এই অবস্থানটি অবাঞ্ছিত ব্যয়ের ইঙ্গিতও দিচ্ছে, যার কারণে আপনার আর্থিক দিকটি দুর্বল হতে পারে এবং আপনার চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে এই বছর, দ্বিতীয় ভাবে কেতুর অবস্থান আপনাকে আধ্যাত্মিক উদ্দেশ্যে অর্থ ব্যয় করতে অনুপ্রাণিত করবে। 12 জুন, 2024 থেকে 24 আগস্ট, 2024 পর্যন্ত সময়কালে, আরাম ও বিলাসের গ্রহ শুক্রের গোচর অনুকূল থাকবে। এই সময় আপনি ভাল অর্থ উপার্জন করবেন, আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করবেন এবং সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

সিংহ বার্ষিক রাশিফল 2024 শিক্ষা

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) শিক্ষার দিক থেকে, সিংহ রাশির জাতক জাতিকারা এই বছর আশানুরূপ শুভ ফল পাবেন না কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে আপনার দশম ভাবে অবস্থান করবে এবং এপ্রিল 2024 এর পরে আপনাকে কিছু সমস্যা দিতে পারে। 2024 সালের এপ্রিলের আগে, বৃহস্পতি চন্দ্র রাশি থেকে নবম ভাবে অবস্থান করবে এবং আপনার পড়াশোনার জন্য অনুকূল হবে। এই সময়, আপনি শিক্ষার দিক থেকে শুভ ফল পেতে পারেন। এছাড়াও বৃহস্পতির এই অবস্থান আপনাকে উন্নত পড়াশোনার অনেক সুযোগ দেবে।

2024 সালে, সপ্তম ভাবে শনির অবস্থান আপনার চন্দ্র রাশির দিকে নজর রাখবে এবং এটি আপনার পড়াশোনার জন্য সমস্যার কারণ হতে পারে। এই সময়, আপনার একাগ্রতা হ্রাস পেতে পারে, তাই আপনার আশাগুলিকে আবার পুনরুজ্জীবিত করা এবং নিজেকে ইতিবাচক করে তোলার প্রয়োজন হবে যাতে আপনি পড়াশোনায় ভাল করতে পারেন। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে পড়াশোনার গ্রহ বুধ 7 জানুয়ারী 2024 থেকে 8 এপ্রিল 2024 পর্যন্ত অনুকূল অবস্থানে থাকবে এবং উপরোক্ত সময়ে এই রাশির জাতক জাতিকারা পড়াশোনায় অগ্রগতি করবে এবং এগিয়ে যাওয়ার অবস্থানে দেখা যাবে।

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে ব্যবসায়িক অধ্যয়নগুলিও আপনাকে সাহায্য করবে এবং আপনি এই সময় ভাল প্রদর্শন করবেন। এর পরে, 10 মে, 2024 র সময়, বুধের অবস্থান পড়াশোনার জন্য অনুকূল হবে এবং আপনি প্রচুর সাফল্য পাবেন। অষ্টম ভাবে রাহু এবং দ্বিতীয় ভাবে কেতু শিক্ষা বৃদ্ধির ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে, তবে দ্বিতীয় ভাবে কেতুর উপস্থিতি আপনাকে পড়াশোনায় জ্ঞান বিকাশ করতে এবং এই ক্ষেত্রে এগিয়ে যেতে সক্ষম করবে।

সিংহ বার্ষিক রাশিফল 2024 পারিবারিক জীবন 

পারিবারিক জীবনের জন্য সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে সময় গড় থাকবে। 1 মে 2024 এর পরে, আপনি আপনার জীবনে খুব বেশি অনুকূল ফল পাবেন বলে মনে হচ্ছে না কারণ বৃহস্পতি চন্দ্র রাশির সাপেক্ষে আপনার দশম ভাবে অবস্থান করবে। 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি গ্রহের গোচর সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে কারণ বৃহস্পতি নবম ভাবে অবস্থিত হবে এবং পরিবারে শান্তি ও সুখের কারণ হবে। এই বছর 2024 সালের এপ্রিলের শেষ অবধি, আপনাকে আপনার জীবনে অনেক শুভ সুযোগ উপভোগ করতে দেখা যাবে কারণ বৃহস্পতি আপনার নবম ভাবে আপনার চন্দ্র রাশির দিকে নজর দিচ্ছে এবং এটি আপনার পরিবারে সম্প্রীতি বাড়াবে।

সিংহ রাশির জাতক/জাতিকারা মে 2024 সালের আগে পরিবারের সমস্ত ভাল জিনিস উপভোগ করার অবস্থানে থাকবে। চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতি নবম ভাবে অবস্থান করবে এবং এটি আপনার জন্য পারিবারিক সুখকে উন্নীত করবে। দশম ভাবে শুক্রের প্রতিকূল অবস্থানের কারণে মে 2024 সালের পর পারিবারিক জীবনে সুখের অভাব অনুভব করতে পারেন। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 র পরে পরিবারে চন্দ্র রাশির সাথে সম্পর্কিত ভাবে শনির দৃষ্টির কারণে, আপনাকে পরিবারে সম্পত্তি সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বছরের এই সময় আপনার পরিবারে বিবাদের সম্ভাবনাও রয়েছে।

সিংহ বার্ষিক রাশিফল 2024 প্রেম আর বিবাহ 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে 2024 প্রেম এবং বিবাহের ক্ষেত্রে, আপনি যতটা শুভ ফল আশা করছেন ততটা পাবেন না কারণ এই সময় আপনাকে প্রেমে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মে 2024 র পরে, প্রেম এবং বিবাহে কিছু সমস্যা দেখা যেতে পারে, বিশেষ করে যারা প্রেম সম্পর্কে রয়েছেন তাদের জন্য। 

সপ্তম ভাবের অধিপতি শনির অবস্থান নির্দেশ করে যে আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে আরও যত্নবান হতে হবে এবং আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে প্রেম আপনার জন্য সফল হবে। আপনার জন্য খুব সফল আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সাবধানে শব্দ ব্যবহার করতে হবে অন্যথায় আপনি তর্কের মুখোমুখি হতে পারেন যা আপনার সম্পর্কের উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে। এমন পরিস্থিতিতে 2024 সালে প্রেম ও বিয়ের প্রেক্ষাপটে অনেক সমস্যার ইঙ্গিত পাচ্ছেন। সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে এপ্রিল 2024 র আগের সময় এই সংদর্ভ আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে কেননা বৃহস্পতি মেষ রাশির নবম ভাবে বিরাজমান হবে। 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 থেকে আগের সময় বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। চন্দ্র রাশির সাপেক্ষে সপ্তম ভাবে শনির গোচর আপনাকে প্রেম এবং বিবাহের ক্ষেত্রে সামঞ্জস্য করতে প্ররোচিত করবে। দ্বিতীয় ভাবে কেতু এবং অষ্টম ভাবে রাহুর অবস্থান কিছু সমস্যা তৈরি করতে পারে এবং আপনার সুখ কমাতে পারে। প্রেম এবং বিবাহের গ্রহ শুক্র 12 জুন 2024 থেকে 24 আগস্ট 2024 পর্যন্ত গোচরের সময় প্রেম এবং বিবাহের জন্য আপনার পক্ষে থাকতে পারে।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সিংহ বার্ষিক রাশিফল 2024 স্বাস্থ্য

স্বাস্থ্য রাশিফলে নজর দিলে সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) এটি ইঙ্গিত দেয় যে দশম ভাবে বৃহস্পতির কারণে সপ্তম ভাবে শনির বিরূপ অবস্থান 2024 সালের এপ্রিলের পরে স্বাস্থ্যের দিক থেকে আপনাকে মিশ্র ফল দেবে। 2024 সালের এপ্রিলের পরে বৃহস্পতি আপনার দশম ভাবে অবস্থান করবে এবং এখানে শনির সাথে সংযোগটি আপনার পক্ষে খুব একটা অনুকূল হবে না। এটি আপনার স্বাস্থ্যের উপর কিছু খারাপ প্রভাব আছে বলে মনে হচ্ছে। এর পাশাপাশি, আপনাকে অনেক স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এ বছর আপনার পা, উরু ইত্যাদিতে ব্যথা হতে পারে।

সপ্তম ভাবে শনির প্রতিকূল অবস্থান আপনাকে নিরাপত্তাহীন এবং আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত করতে পারে। 2024 সালের এপ্রিলের পরে, বৃহস্পতি এবং শনির প্রতিকূল অবস্থানের কারণে, এই বছরে আপনাকে খুব বেশি আশাবাদী দেখাবে না, তবে অন্যদিকে, বৃহস্পতির দৃষ্টি আপনাকে অবশ্যই মানসিক চাপের সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করতে পারে। 

সিংহ বার্ষিক রাশিফল 2024 (Singh Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 র পরে গুরুর গমন আপনার জন্য খুব একটা শুভ হবে না কারণ দশম ভাবে বৃহস্পতির অবস্থান আপনার জন্য প্রতিকূল হতে পারে। দশম ভাবে বৃহস্পতির স্থানান্তর আপনাকে চোখের সমস্যা দিতে পারে, তবে সেই সাথে এখানে জেনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনার স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা হবে না। এমনও ইঙ্গিত রয়েছে যে সপ্তম ভাবে শনির গোচরের কারণে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। 2024 সাল আপনার জন্য স্বাস্থ্য সংক্রান্ত কোনো বড় সমস্যা নির্দেশ করছে না। তবে, আপনি যদি চান, আপনি ধ্যান, যোগ ইত্যাদিতে যোগ দিয়ে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করতে পারেন।

সিংহ বার্ষিক রাশিফল 2024 উপায়

  • প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন আর বিশেষ রূপে মঙ্গলবারে পাঠ করা আপনার জন্য শুভ হবে। 
  • শনিবারের দিন শনির জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন 11 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন। 
  • প্রতিদিন 11 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

সিংহ রাশিদের ভালো দিন কবে আসবে 2024?

সাল 2024 র শুরুটি আপনার জন্য ভালো প্রমাণিত হবে। সিংহ বার্ষিক রাশিফল 2024 আপনার এপ্রিল 2024 র আগে ভালো পরিণাম প্রদান করবে।

2024 এ কী সিংহ রাশিদের অর্থ মিলবে?

এপ্রিল 2024 পর্যন্ত আপনার জীবনে ধনের প্রবাহ সূচারু রূপে থাকবে আর ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

সিংহ রাশিদের ভাগ্য তে কী রয়েছে 2024?

এপ্রিলের শেষ পর্যন্ত আপনার ভাগ্য ভাল থাকবে ।

2024 কী সিংহ রাশিদের জন্য ভালো বছর হবে?

2024 সাল আপনার জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে। বছরের শুরুটা হবে চমৎকার। যদিও মে মাসের পর একটু সাবধানে থাকতে হবে।