Personalized
Horoscope

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র বিশেষ রূপে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের 2024 সালের চাকরি, ব্যবসা, সম্পর্ক, আর্থিক অবস্থা, স্বাস্থ্য ইত্যাদি জীবনের বিভিন্ন দিক সম্পর্কে ভবিষ্যবাণীর জন্য তৈরি করা হয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিচক্রের একাদশ চিহ্ন এবং বায়ু উপাদানের সাথে যুক্ত।

Read in English : Aquarius Yearly Horoscope 2024

কুম্ভ রাশিকে শনি গ্রহ দ্বারা শাসিত করা হয় এবং এই চিহ্নটি ইচ্ছার পরিপূর্ণতা এবং সন্তুষ্টিকেও প্রতিনিধিত্ব করে। মে 2024 থেকে, বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে এবং এটি পেশাদার জীবন, অর্থ এবং সম্পর্কের ক্ষেত্রে গড় ফলাফল দেবে। যদিও, মে 2024 এর আগে, বৃহস্পতি দ্বিতীয় এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে মেষ রাশিতে থাকবে। অন্যদিকে, 2024 সালে, শনি সারা বছর আপনার প্রথম ভাবে উপস্থিত থাকবে এবং এই ভাবে শনির উপস্থিতি শনির সাড়ে সতী নির্দেশ করে। এটি সমস্যা এবং অসুবিধা প্রতিনিধিত্ব করে।

প্রথম ভাবে শনির অবস্থানের কারণে পরিবারে আপনার দায়িত্ব বেড়ে যেতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে এই ভাবে শনি বসে থাকার কারণে, আপনার শান্তিতে বসার সময় নাও হতে পারে এবং আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় হবে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) র অনুসারে, সপ্তম ভাবে শনি গ্রহের কারণে, আপনাকে আপনার সঙ্গী এবং পরিবারের সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে অংশীদারিত্ব সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে একটু সতর্ক থাকতে হবে।

Read in Hindi: कुम्भ वार्षिक राशिफल 2024

সপ্তম ভাবে শনির অবস্থানের কারণে আপনাকে বন্ধুদের সাথে সমস্যায় পড়তে হতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। প্রথম ভাবে শনির উপস্থিতি আপনাকে অনুভব করতে পারে যে আপনি আপনার কাঁধে একটি বিশাল বোঝা বহন করছেন।

ছায়া গ্রহ রাহু দ্বিতীয় ভাবে ভালো অবস্থানে থাকবে আর কেতু আপনার অষ্টম ভাবে বসে থাকবে। 2024 সালে রাহু ও কেতুর অবস্থান আপনার জন্য শুভ বলা যাবে না। দ্বিতীয় এবং অষ্টম ভাবে রাহু-কেতুর উপস্থিতি আপনাকে অপ্রয়োজনীয় উদ্বেগ দিতে পারে। এছাড়াও, এই দুটিই আপনার মানসিক চাপ এবং নিরাপত্তাহীনতার অনুভূতি সৃষ্টি করতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে এপ্রিল 2024 2024 সালের পরের সময়টিকে অনুকূল বলা যেতে পারে কারণ বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে বসবে এবং মে 2024 র আগে বৃহস্পতি আপনার চন্দ্র রাশির তৃতীয় ভাবে বসে থাকবে। যদিও, এই গোচর আপনার জন্য ফলপ্রসূ বলা যাবে না। তৃতীয় ভাবে বৃহস্পতি গ্রহের অবস্থান খুব একটা উৎসাহজনক হওয়ার সম্ভাবনা নেই কারণ এটি পরিবারে সম্পত্তির বিবাদ তৈরি করতে পারে। এছাড়াও, পরিবারে চলমান সমস্যার কারণে, আপনাকে স্থান পরিবর্তন বা নতুন বাড়িতে স্থানান্তরের মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বৃহস্পতির এই অবস্থান পরিবারে উত্তেজনা সৃষ্টি করবে এবং ফলস্বরূপ, আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস পাবে, যা আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

01 মে 2024 থেকে, বৃহস্পতি আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে গোচর করবে এবং এটি আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। এই সময়ে আপনি পরিবারে চলমান সমস্যাগুলি সমাধান করতে এবং সদস্যদের সাথে সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন।

যদিও, মে 2024 র পরে, চতুর্থ ভাবে বৃহস্পতির প্রতিকূল অবস্থানের কারণে, আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস পেতে পারে। এছাড়াও, আপনাকে অর্থের বিষয়ে উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। এছাড়াও, আপনি বুঝতে পারেন যে আপনি কিছু হারিয়েছেন।

আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময় আপনি লাভ করার দুর্দান্ত সুযোগ পেতে পারেন, যা আপনার আয় বাড়াতে পারে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 র পরে বৃহস্পতি চতুর্থ ভাবে উপস্থিত হবে যা চাকরি, আর্থিক এবং সম্পর্কের ক্ষেত্রে গড় ফলাফল দেবে। এই ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনি পূজা এবং আধ্যাত্মিক কার্যকলাপের মাধ্যমে শান্তি পাবেন। এছাড়াও, আপনি জীবনে উচ্চতা অর্জন করতে এবং প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে সক্ষম হবেন।

মে 2024 র পরে, যখন বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে উপস্থিত হবে, তখন ব্যবসা সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার সম্পদ বৃদ্ধি করতে পারে। ব্যবসায় লাভের দৃষ্টিকোণ থেকে এই সময়কাল সেরা হবে, তবে বৃহস্পতির এই অবস্থান আপনাকে লাভের সুযোগ দেবে না। যদিও, এই সময় মে 2024 র তুলনামূলক ভাল হবে।

সাধারণভাবে বলতে গেলে, মে 2024 র পরের সময়টি আপনার জন্য ভাল হবে যা কাজ, অর্থ, আধ্যাত্মিকতা, সম্পর্ক এবং স্বাস্থ্য ইত্যাদি ক্ষেত্রে সাফল্য এনে দেবে। এছাড়াও, দ্বিতীয় স্থানে রাহু এবং অষ্টম ভাবে কেতুর অবস্থান আপনার কোনো ক্ষতি করবে না। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত, শনি বকরি হবে এবং ফলস্বরূপ চাকরি, অর্থ এবং জীবনের অন্যান্য ক্ষেত্রে আপনার কর্মক্ষমতা প্রভাবিত হতে পারে।

এটি সাধারণ ভবিষ্যবাণী এবং ব্যাক্তিগত কুন্ডলীর উপর ভিত্তি করে আপনি সঠিক ফলাফল পেতে পারেন।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: ক্যারিয়ার

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে কর্মজীবনের কারক শনি আপনার প্রথম ভাবে বসে থাকবে এবং এই সময় আপনি সাড়ে সতীর মধ্যবর্তী ধাপ অতিক্রম করবেন। কর্মজীবনের প্রধান গ্রহ হিসেবে শনির দুর্বল অবস্থান কর্মজীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে, কিছু ভাল সুযোগের কারণে আপনাকে চাকরি হারাতে বা চাকরি পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, মে 2024 সালের আগে তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, আপনি কর্মক্ষেত্রে অসন্তোষ অনুভব করতে পারেন।

লগ্ন ভাবে শনির উপস্থিতির কারণে, আপনার কাজ সময়মতো সম্পন্ন করতে আপনাকে কর্মক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি কোনও নতুন বা বড় প্রকল্পের নেতৃত্ব দেন, তবে আপনাকে কাজটি সম্পূর্ণ করার পথে বাধা বা বিলম্বের সমস্যার মুখোমুখি হতে হতে পারে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)এটি ভবিষ্যবাণী করছে যে 2024 সালের মধ্যে, আপনাকে আপনার ক্যারিয়ার সম্পর্কিত বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি এড়াতে হবে। যেহেতু 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে থাকবে এবং এটি আপনাকে ক্যারিয়ারের ক্ষেত্রে গড় ফলাফল দিতে পারে, তবে 01 মে 2024 এর পরে যখন বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে তখন এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য ফলদায়ক হবে।

কর্মজীবনের ক্ষেত্রে উচ্চতা অর্জনের লক্ষ্য পূরণ করা এই সময়ে আপনার কঠিন মনে হতে পারে। যদিও, মে 2024 এর শুরুতে, আপনি পেশাগত জীবনে চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন কারণ বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে যা ক্যারিয়ারে সাফল্যের প্রতিনিধিত্ব করে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে, দ্বিতীয় এবং অষ্টম ভাবে রাহু এবং কেতুর উপস্থিতি আপনাকে আপনার কর্মজীবনের পথে প্রচুর সাফল্য অর্জনের সুযোগ দিতে পারে। এছাড়াও, 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি গ্রহের বকরি গতির কারণে আপনাকে অফিসে কাজে আরও মনোযোগ দিতে হবে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: আর্থিক স্থিতি

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 এর আগের সময়টি অর্থনৈতিক অবস্থার জন্য খুব বেশি বিশেষ বলে আশা করা যায় না কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির তৃতীয় ভাবে অবস্থান করবে। এই ভাবে বসে থাকা বৃহস্পতি আপনাকে আপনার উপার্জনের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে বাধ্য করতে পারে। শনি আপনার প্রথম ভাবে উপস্থিত থাকবে যা আপনার দ্বাদশ ভাবেরও অধিপতি। ফলস্বরূপ, আপনার অর্থ উপার্জনের ক্ষমতা অনেকাংশে প্রভাবিত হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার সংরক্ষণ করা কঠিন হতে পারে।

2024 সালের মে থেকে চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতি আপনার আর্থিক অবস্থার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে তবে এটি আপনাকে আরও বেশি অর্থ ব্যয় করতে বাধ্য করতে পারে। চতুর্থ ভাবে বৃহস্পতি থাকার কারণে আপনাকে পরিবারের জন্য বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার পরিবারের দায়িত্ব মেটাতে ধার নিতে হতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 র আগে আপনি টাকা সঞ্চয় করতে অক্ষম হতে পারেন। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি ঋণের সাহায্য নিতে পারেন, যার কারণে আপনার উপর অতিরিক্ত আর্থিক বোঝা বাড়তে পারে। যদিও, খরচের এই ধাপটি মে 2024 র পরেও চলতে পারে এবং অর্থ উপার্জনের উৎস সীমিত হতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: শিক্ষা 

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি শিক্ষার ক্ষেত্রে সীমিত সুযোগ পেতে পারেন কারণ 2024 সালের মে মাস থেকে, বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে উপস্থিত হবে। দ্বিতীয় এবং একাদশ ভাবের অধিপতি বৃহস্পতি 2024 সালের মে মাসের আগে আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে এবং ফলস্বরূপ, আপনার মনোযোগ পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে। এমন পরিস্থিতিতে পড়ালেখায় সমস্যায় পড়তে হতে পারে। আপনাকে মনোযোগ সহকারে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

2024 সালের এপ্রিলের পরে, চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, কেউ শিক্ষায় উন্নতি দেখতে পারে। শনি আপনার প্রথম ভাবে বসবে এবং এই ক্ষেত্রে, শনি এবং বৃহস্পতির অবস্থান আপনার পড়াশোনাকে প্রভাবিত করতে পারে। এই ভাবে শনির উপস্থিতি আপনার স্মৃতিশক্তিকে মজবুত করতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার কর্মক্ষমতা দুর্দান্ত হবে। চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থান আপনার শিক্ষায় উন্নতি আনবে।

রাহু দ্বিতীয় ভাবে এবং কেতু অষ্টম ভাবে বসে পড়ালেখার ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)অনুসারে, শিক্ষার কারক বুধ গ্রহটি 07 জানুয়ারী 2024 থেকে 08 এপ্রিল 2024 পর্যন্ত ভাল অবস্থানে থাকবে, যার ফলস্বরূপ আপনি এই সময় পড়াশোনায় অগ্রগতি করবেন এবং সাফল্য অর্জন করবেন। সামগ্রিকভাবে, 2024 সাল আপনাকে মে মাস পর্যন্ত শিক্ষার ক্ষেত্রে গড় ফলাফল দেবে এবং এমন পরিস্থিতিতে, আপনাকে পড়াশোনায় সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম মে 2024 এর পরে শিক্ষার ক্ষেত্রেও ফলদায়ক প্রমাণিত হতে পারে। 

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: পারিবারিক জীবন

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 সালের আগে, কুম্ভ রাশির মানুষদের পারিবারিক জীবন খুব বিশেষ হবে বলে আশা করা যায় না কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির তৃতীয় ভাবে উপস্থিত থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, আপনি তাদের সাথে যোগাযোগ সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে, যোগাযোগের অভাবের কারণে পরিবারের সদস্যরা আপনাকে ভুল বুঝতে পারে এবং সম্ভবত এপ্রিল 2024 এর আগে আপনাকে এই পরিস্থিতিগুলির মুখোমুখি হতে হতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) 2024 সালের মে মাস থেকে বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে উপস্থিত হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে। বৃহস্পতির এই অবস্থানের কারণে পরিবারে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে। যেহেতু আপনি ইতিমধ্যেই সাড়ে সতী চলছে এবং আপনি সাড়ে সতীর মধ্যবর্তী পর্যায়ে আছেন। ফলস্বরূপ, আপনাকে বাড়িতে একটি মনোরম পরিবেশ বজায় রাখা এবং পরিবারের সদস্যদের যত্ন নেওয়ার দিকে বিশেষ মনোযোগ দিতে হবে কারণ পরিবারে ছোটখাটো বিবাদ বড় হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) র অনুসারে, সম্পত্তি এবং অন্যান্য আইনগত বিষয়ে পরিবারে বিরোধ দেখা দিতে পারে, যা পরিবারের সদস্যদের সাথে পারস্পরিক সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। এ অবস্থায় পারস্পরিক তালমিল ও সম্প্রীতি কমে যেতে পারে। তবে, 2024 সালের এপ্রিল পর্যন্ত সপ্তম ভাবে বৃহস্পতির দৃষ্টি পারিবারিক জীবন থেকে নেতিবাচকতা হ্রাস করবে এবং ফলস্বরূপ, আপনি পরিবারে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পেতে পারেন।

2024 সালের মে মাসে চতুর্থ ভাবে বৃহস্পতির স্থানান্তর আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে, যা পরিবারে সুখ আনতে পারে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ রাখতে আপনাকে পরিবারে সম্প্রীতি বজায় রাখতে হবে, তবেই 2024 সালে আপনার পারিবারিক পরিবেশ সুখী থাকতে পারে কারণ ছায়া গ্রহ রাহু আপনার দ্বিতীয় ভাবে এবং কেতু আপনার অষ্টম ভাবে উপস্থিত থাকবে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: প্রেম আর বিবাহিত জীবন 

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 2024 সালের আগের সময়টি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের প্রেম এবং বৈবাহিক জীবনের জন্য কিছুটা কঠিন হতে পারে কারণ বৃহস্পতি গ্রহ আপনার তৃতীয় ভাবে বসে থাকবে, যেখানে 2024 সালের মধ্যে শনি মহারাজ সর্বদা আপনার লগ্ন ভাবে উপস্থিত থাকবেন। ফলস্বরূপ, এই জাতক/জাতিকা তাদের নিজস্ব প্রচেষ্টার ভিত্তিতে প্রেম এবং বিবাহিত জীবনে সাফল্য পাবেন। 2024 সালের মে মাসের শুরু থেকে, বৃহস্পতি গ্রহ আপনার চতুর্থ ভাবে বসবে, যা প্রেম এবং বিবাহের ক্ষেত্রে আপনার সৌভাগ্য নিয়ে আসবে।

অন্যদিকে, যারা কাউকে ভালোবাসেন তাদের জন্য চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতি বিবাহকে সম্ভব করবে। 2024 সালের মে মাসের পরের সময়টি বিবাহ সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য সেরা প্রমাণিত হবে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে। যদিও, মে 2024 র আগে অর্থাৎ 2024 সালের এপ্রিলে, তৃতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, প্রেম এবং বিবাহিত জীবনের ক্ষেত্রে আপনার খুব বেশি ভাল ফল পাওয়ার সম্ভাবনা কম। এছাড়াও, আপনি যদি কাউকে ভালোবাসেন, তবে এই সময় আপনাকে আপনার সঙ্গীর সাথে তর্ক-বিতর্কের সম্মুখীন হতে হতে পারে, যা আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) র অনুসারে আপনি যদি মে 2024-এ আগে বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন, তবে আপনাকে কিছু সময়ের জন্য বিয়ের চিন্তা স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ে বিয়ে করা ঠিক হবে না বলা যায়। এমন পরিস্থিতিতে, মে 2024 এর পরে, আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত যে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। 12 জুন, 2024 থেকে 24 আগস্ট 2024 সময়কালে, শুক্রের অনুকূল অবস্থান, কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেম এবং বিবাহের যোগ তৈরী করবে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: স্বাস্থ্য

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) কুম্ভ রাশি অনুসারে, 2024 সালের এপ্রিল পর্যন্ত কুম্ভ রাশির স্বাস্থ্য গড় থাকবে। আপনার চন্দ্র রাশির তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থান আপনার স্বাচ্ছন্দ্য হ্রাস এবং মানসিক চাপ বাড়াতে পারে। এছাড়াও প্রথম ভাবে শনির উপস্থিতির কারণে, এই রাশির জাতক/জাতিকারা পা, হাঁটু এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারে। তবে এপ্রিল 2024 পর্যন্ত, আপনি অলসতা অনুভব করতে পারেন।

সামগ্রিকভাবে, আপনি ব্যক্তিগতভাবে উন্নতি করবেন এবং যোগ,ব্যায়াম বা ধ্যান করা আপনার পক্ষে ফলদায়ক প্রমাণিত হবে, যা আপনাকে শারীরিক এবং মানসিকভাবে ফিট রাখবে। 2024 সালের মে থেকে, বৃহস্পতি গ্রহ আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে উপস্থিত হবে এবং এর ফলে, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন, তবে বৃহস্পতির এই অবস্থানের কারণে আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। মায়ের স্বাস্থ্যের পাশাপাশি। যদিও, আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ এবং ধর্মীয় কার্যকলাপের প্রতি আপনার আসক্তি আপনাকে সুস্থ রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে।

মে 2024 এর আগে, আপনার স্বাস্থ্য অস্থির হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি আপনার তৃতীয় ঘরে অবস্থান করবে এবং এটি আপনাকে আরও বেশি অর্থ ব্যয় করতে বাধ্য করবে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 (Kumbh Barshik Rashifol 2024) জ্যোতিষশাস্ত্র অনুসারে, 2024 সালে রাহু আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করবে এবং কেতু অষ্টম ভাবে উপস্থিত থাকবে এবং ফলস্বরূপ আপনার স্বাস্থ্য গড় থাকবে। কাজের জন্য আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এটি আপনার মানসিক চাপ বাড়াতে কাজ করতে পারে। এছাড়াও, আপনি সারা বছর ধরে পা, উরু ইত্যাদি সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই পরিস্থিতিতে, যোগ.ব্যায়াম এবং ধ্যান অবলম্বন করা মানসিক চাপ কমাতে ফলপ্রসূ হবে। 

কুম্ভ বার্ষিক রাশিফল 2024: প্রভাবী উপায়

  • প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন। 
  • শনিবারের দিন শনি দেবের জন্য যজ্ঞ করুন। 
  • রাহু/কেতুর জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

কুম্ভ রাশিদের জন্য বর্ষ 2024 কেমন থাকবে?

কুম্ভ বার্ষিক রাশিফল 2024 র অনুসারে, সাল 2024 কুম্ভ রাশির জাতকদের জন্য দারুন থাকবে।

বর্ষ 2024 এ কুম্ভ রাশিদের ভালো সময় কবে আসবে?

সাল 2024 এ জানুয়ারী, আগস্ট আর ডিসেম্বরের সময় ভালো হওয়ার সম্ভবনা রয়েছে।

কুম্ভ রাশিদের কোন কাজে সফলতা মিলবে?

কুম্ভ রাশিদের জাতকদের বিজ্ঞান, জীব বিজ্ঞান, জ্যোতিষ, রেডিওলজি, ইঞ্জিনিয়ারিং আর রাজনীতি ইত্যাদি ক্ষেত্রে সফলতা প্রাপ্ত হবে।

2024 এ কুম্ভ রাশিদের ভাগ্য কবে উজ্জ্বলিত হবে?

বর্ষ 2024 কুম্ভ রাশিদের জন্য ভালো থাকবে আর এই রাশির জাতকেরা অধিক খুশি প্রাপ্ত করবে।