Personalized
Horoscope

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024)

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024)এই বিশেষ নিবন্ধে, আমরা মকর রাশির 2024 সালের বার্ষিক রাশিফল এবং এর প্রভাব সম্পর্কে জানব এবং এছাড়াও 2024 সালটি সমস্ত গুরুত্বপূর্ণ ব্যাপারে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য কেমন হবে তাও জানবো। मकर राशिफल 2024 কর্মজীবন, ব্যবসা, সম্পর্ক, অর্থনৈতিক দিক, স্বাস্থ্য ইত্যাদির ক্ষেত্রে জাতক/জাতিকাদের জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রভাব সম্পর্কে আপনাকে বিস্তারিত তথ্য দেবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনু রাশিচক্রের দশম চিহ্ন এবং এটি পৃথিবীর উপাদানের চিহ্ন।

Read in English :Capricorn Yearly Horoscope 2024

মকর রাশিকে শনি গ্রহ দ্বারা শাসিত বলে মনে করা হয়, যা সেবা এবং কাজের মনোভাবও প্রতিফলিত করে। মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024)র অনুসারে বর্ষ 2024 এ মকর রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ ফলাফলের প্রতি একটি মজবুত ইঙ্গিত দিচ্ছে, কারণ এই বছরে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে হতে চলেছে।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

মে 2024 র আগে, বৃহস্পতি তৃতীয় এবং দ্বাদশ ভাবে অধিপতি হিসাবে মেষ রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করতে চলেছে। অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ গ্রহ শনি 2024 সালে আপনার দ্বিতীয় ভাবে অবস্থিত হতে চলেছে এবং এটি সাড়ে সতীর শেষ আড়াই বছর দেখায়, যা আপনার জীবনে পুনরুজ্জীবন এবং সাফল্য ফিরে আসার মজবুত ইঙ্গিত দিচ্ছে। এছাড়াও, দ্বিতীয় ভাবে অবস্থানরত শনিও পরিবারে প্রতিশ্রুতি এবং দায়িত্ব বৃদ্ধি করতে পারে। শেষে ছায়া গ্রহ রাহু-কেতুর কথা বলি, রাহু আপনার তৃতীয় ভাবে এবং কেতু থাকবে নবম ভাবে। আপনার জন্য, রাহু এবং কেতু এই দুটি গ্রহের অবস্থানও এই বছরে ভাল সাফল্যের প্রবল ইঙ্গিত দিচ্ছে।

Read in Hindi:मकर वार्षिक राशिफल 2024

এপ্রিল 2024 এর পরে সময় আপনার জন্য অনুকূল হতে চলেছে কারণ এই সময় বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অধিষ্ঠিত হবে এবং মে 2024 থেকে আপনি আপনার জীবনে আরও অনুকূল ফলাফল অনুভব করবেন। কর্মজীবনে এবং আর্থিক দিক থেকেও স্থিতিশীলতার ক্ষেত্রে আপনি শুভ ফলাফল দেখতে পারবেন। মে 2024 থেকে, পঞ্চম ভাবে বৃহস্পতি আপনাকে সাফল্য অর্জনের ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে।মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) এই সময়, আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার আগ্রহ বাড়বে, আপনার কর্মজীবনে পদোন্নতি হবে, আপনি আরও অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং একই সাথে আপনি আপনার ব্যক্তিগত জীবনেও সুখ অনুভব করবেন।

মে 2024 র পরে, পঞ্চম ভাবে বৃহস্পতির অনুকূল গোচরের কারণে, আপনি আপনার জীবনে অনেক সুখ এবং সুবিধা পাবেন। এই বছর, মে 2024 র পরে, পঞ্চম ভাবে বৃহস্পতির গোচরের কারণে, আপনি আরও আর্থিক লাভ, সম্পদ সঞ্চয়ে সাফল্য ইত্যাদির আকারে সুবিধা পাবেন।

এই রাশির বাসিন্দারা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত, তাদের জন্য এই সময়টি সুবিধা পেতে এবং তাদের লাভ বাড়ানোর জন্য ভাল সময় প্রমাণিত হতে পারে। মে 2024 এর পরে, পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থান আপনাকে আপনার কর্মজীবনে শুভ ফল দেবে। এর সাথে, আপনি আরও অর্থ উপার্জনের অবস্থানে থাকবেন, সম্পর্কের মধ্যে সুখের অনুভূতি থাকবে ইত্যাদি। এছাড়াও, উপাসনা এবং আধ্যাত্মিক বিষয়ে জড়িত থাকার মাধ্যমে, আপনি আপনার জীবনের শীর্ষ অবস্থানে পৌঁছাতে সক্ষম হবেন এবং বৃহস্পতির উচ্চ ফলও পেতে পারেন। ছায়া গ্রহের কথা বললে, তৃতীয় ভাবে রাহু এবং নবম ভাবে কেতুর উপস্থিতি পরিবার, সম্পর্ক, ভাগ্য, কর্মজীবন ইত্যাদিতে ইতিবাচক পরিবর্তন আনতে সহায়ক বলে মনে হয়।

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি আপনার ব্যবসার বিষয়ে কোনও বড় সিদ্ধান্ত নিতে চান তবে আপনি এই সিদ্ধান্তটি 2024 সালের মে মাসের পরে নিতে পারেন, কারণ এই সময় বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থান করবে এবং আপনার চন্দ্র রাশিকে দৃষ্টি দেবে।

সুতরাং সামগ্রিকভাবে, মে 2024 র পরের সময়টি আপনার জন্য আরও অনুকূল হবে এবং আপনি কর্মজীবন, সম্পদ, আধ্যাত্মিক বিষয়, সম্পর্ক, স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ ফল পাবেন। এ ছাড়া তৃতীয় ভাবে রাহু এবং নবম ভাবে কেতুর কারণে আপনি আপনার জীবনে সপ্তম স্বর্গে থাকবেন এবং শুভ ফল পাবেন। 29 জুন, 2024 থেকে 15 নভেম্বর, 2024 পর্যন্ত সময়টি আপনার জন্য খুব একটা অনুকূল হবে না কারণ এই সময়ে শনি বকরি হয়ে যাবে, যার ফলস্বরূপ আপনি কর্মজীবন, অর্থনৈতিক দিক ইত্যাদির ক্ষেত্রে কম ভাল ফল পেতে পারেন।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে দিই যে উপরের ফলাফলগুলি সাধারণ ফলাফল। আপনার ব্যক্তিগত কুন্ডলী অনুসারে এই ফলাফলগুলি আপনার জন্য আরও অনুকূল বা প্রতিকূল হতে পারে।

মকর বার্ষিক রাশিফল 2024 ক্যারিয়ার

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) ক্যারিয়ার অনুসারে এ বছর আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করবে শনি গ্রহ। এমন পরিস্থিতিতে আপনাকে বিভিন্ন জায়গায় বদলি বা কর্মজীবনের ক্ষেত্রে চাকরি পরিবর্তনের মতো পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই রাশির কিছু জাতক/জাতিকাদের তাদের কর্মজীবনে সন্তুষ্টির অভাবের সম্মুখীন হতে হতে পারে। 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি চতুর্থ ভাবে থাকার সম্ভবনা রয়েছে।

দ্বিতীয় ভাবে শনির অবস্থানের কারণে আপনার কাজ সময়মতো সম্পন্ন করতে অনেক বাধার সম্মুখীন হতে হতে পারে। 2024 সালের মধ্যে, আপনার ক্যারিয়ার সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত।

2024 সালে ক্যারিয়ারের দিক থেকে আপনি গড় ফলাফল পাবেন। আপনার ক্যারিয়ারে শীর্ষে পৌঁছানো এবং সাফল্য অর্জন করা আপনার পক্ষে এত সহজ হবে না তবে 2024 সালের মে থেকে আপনি সাফল্য অর্জনের কাছাকাছি যেতে পারেন কারণ এই সময় বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে যা স্থিতিশীলতা, সাফল্য এবং সমৃদ্ধি নিয়ে আসবে। আপনার কর্মজীবনে এটি প্রতিফলিত করে। মে মাসে পঞ্চম ভাবে বৃহস্পতির গোচরের ফলে আপনার নতুন কর্মজীবনের সুযোগ, অনসাইট সুযোগ ইত্যাদি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

ছায়া গ্রহের অবস্থান সম্পর্কে কথা বললে, রাহু থাকবে তৃতীয় ভাবে এবং কেতু থাকবেন নবম ভাবে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশে গিয়ে নিজেদের স্থানান্তর করতে চান তারা এই প্রসঙ্গে শুভ সুযোগ পেতে পারেন। এছাড়া মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র অনুসারে 29 জুন 2024 থেকে 15 নভম্বরে 2024 এই সময়ে শনি বকরি হচ্ছে এবং এই সময়ে আপনার কাজে মনোনিবেশ করার প্রয়োজন হবে।

মকর বার্ষিক রাশিফল 2024 আর্থিক জীবন

আর্থিক দিক থেকে মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024)এটি ইঙ্গিত দেয় যে 2024 সালের মে মাসের আগের সময়টি অর্থ উপার্জনের জন্য খুব অনুকূল যাবে না কারণ এই সময়ে বৃহস্পতি চন্দ্র রাশির সাপেক্ষে আপনার চতুর্থ ভাবে থাকবে। শনি দ্বিতীয় ভাবে থাকবে এবং শনিও দ্বিতীয় ভাবের অধিপতি। এই কারণে, এই বছর আপনার অর্থ উপার্জন করার ক্ষমতা গড় হতে চলেছে এবং এখানে আপনার সঞ্চয়ের সম্ভাবনাও খুব কম।

তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থান মে 2024 সালের আগে আইনি সমস্যা এবং অর্থ সংক্রান্ত সমস্যা তৈরি করতে পারে। মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 চতুর্থ ভাবে বৃহস্পতির অবস্থানের ফলস্বরূপ, আপনার পরিবারের ক্ষেত্রে আপনাকে আরও অর্থ ব্যয় করতে হবে। এটা সম্ভব যে এর জন্য আপনাকে ঋণও নিতে হবে। আপনি একটি ঋণ নেওয়ার মতো বড় সিদ্ধান্তগুলিও নিতে পারেন যা আপনার আর্থিক পরিস্থিতিকে আরও শক্ত করে তুলতে এবং আপনার জীবনে চাপ সৃষ্টির কারণ হতে পারে।

যদিও, মে 2024 এর পরে, যখন বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, তখন আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। মে মাসের পরে, আপনি শেয়ারে বিনিয়োগ করার চেষ্টা করতে পারেন, আপনি এর সুবিধা পাবেন। দ্বিতীয় ভাবে শনির অবস্থান আপনাকে অর্থ উপার্জনে কিছুটা মন্থরতা দেবে এবং আপনার আরও অর্থ উপার্জনের ক্ষমতাকেও প্রভাবিত করতে পারে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

মকর বার্ষিক রাশিফল 2024 শিক্ষা

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র অনুসারে, এটি শিক্ষার দিক থেকে খুব একটা সুবিধাজনক ফলাফল দেখাচ্ছে না। এটা সম্ভব যে এপ্রিল 2024 পর্যন্ত, যখন বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে থাকবে, তখন শিক্ষার দিক থেকে, আপনি যে অনুকূল ফলাফল আশা করছেন তা নাও পেতে পারেন। বৃহস্পতি তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং এটি 2024 সালের মে পর্যন্ত আপনার চতুর্থ ভাবে থাকবে, যার কারণে আপনি পড়াশোনায় মনোযোগ দিতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। বৃহস্পতি গ্রহের উপরোক্ত অবস্থানের কারণে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে এবং প্রচেষ্টা করতে সমস্যা হতে পারে। এই সময়ে, আপনাকে পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে।

2024 সালের এপ্রিলের আগে, চতুর্থ ভাবে বৃহস্পতি এবং দ্বিতীয় ভাবে শনি গ্রহ পড়াশোনায় অগ্রগতির পথে বাধা হিসাবে কাজ করতে পারে।মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) বৃহস্পতি ও শনির মতে, গ্রহের অবস্থান আপনাকে পড়াশোনায় সাফল্য থেকে দূরে রাখতে পারে। অন্যদিকে, এই বছর ছায়া গ্রহ রাহু কেতু সম্পর্কে কথা বললে, তৃতীয় ভাবে রাহু এবং নবম ভাবে কেতুকে ব্যবসায়িক পড়াশোনা এবং সম্পর্কিত পড়াশোনার জন্য আপনার অনুকূলে দেখা যেতে পারে।

এর পরে, শিক্ষার জন্য পরিচিত বুধ গ্রহটি 7 জানুয়ারী 2024 থেকে 8 এপ্রিল 2024 সময়কালে একটি অনুকূল অবস্থানে থাকবে এবং এই সময়টি আপনার পড়াশোনায় ভাল উন্নতি এবং অগ্রগতির জন্য সহায়ক প্রমাণিত হবে। তৃতীয় ঘরে রাহু এবং নবম ঘরে কেতু আপনাকে তৃপ্তি দেবে এবং পড়াশোনায় উন্নতি করবে। তৃতীয় এবং নবম ভাবে এই গ্রহগুলির অবস্থান পড়াশোনার সমস্ত সমস্যা দূর করতেও সহায়ক প্রমাণিত হবে এবং আপনি শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন।

সামগ্রিকভাবে, আপনি মে মাস পর্যন্ত পড়াশোনার ক্ষেত্রে মাঝারি ফলাফল পাবেন এবং এটিকে আরও শুভ করার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। এর সাথে, আপনাকে সাবধানে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চান, আপনি এর জন্য যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন, যার ফলে আপনি অবশ্যই 2024 সালে শিক্ষার প্রেক্ষাপটে সাফল্য পাবেন।

মকর বার্ষিক রাশিফল 2024 পারিবারিক জীবন

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024)পারিবারিক দিক অনুসারে, মকর রাশির জাতক/জাতিকারা 2024 সালের মে মাসের আগে পারিবারিক জীবনের দিক থেকে খুব বেশি অনুকূল ফল পাবেন না কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে চতুর্থ ভাবে অবস্থান করবে। এই সময়, সম্পত্তি বা কোনও আইনি সমস্যা নিয়ে পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। এটা সম্ভব যে পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক এর দ্বারা প্রভাবিত হতে পারে এবং আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতির অভাব দেখা যেতে পারে। আপনার অবগতির জন্য, আমরা আপনাকে বলে দিই যে এই পর্যায়টি আপনার জন্য সাড়ে সতীর শেষ পর্ব।

সাড়ে সতীর শেষ ও দ্বিতীয় ভাবে শনির অবস্থান পরিবারে বিবাদ সৃষ্টির দিকে ইঙ্গিত করছে। এর পাশাপাশি পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতির অভাব দেখা দেবে। কিন্তু অন্যদিকে, অষ্টম ভাবে বৃহস্পতির দৃষ্টি খারাপ প্রভাব কমাতে সহায়ক প্রমাণিত হবে।

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র অনুসারে, এর পরে মে মাসে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে গোচর করবে, তখন পারিবারিক জীবনে সুখ আসবে। পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে শুভ সুযোগ এবং পরিবারে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

অন্যদিকে, ছায়া গ্রহ রাহু কেতু সম্পর্কে কথা বলুন, তাহলে রাহু তৃতীয় ভাবে এবং কেতু নবম ভাবে অবস্থিত হবে এবং এটি আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়াবে।मकर राशिफल 2024 র অনুসারে পঞ্চম ভাবে বৃহস্পতি গ্রহের অবস্থান অনুসারে, আপনাকে কোথাও বাইরে যেতে হতে পারে বা আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভ্রমণ করতে পারেন। এই বছর, সম্পর্কের মধ্যে সামঞ্জস্য, স্বাচ্ছন্দ্য এবং ভালবাসার জন্য আপনাকে পরিবারের সদস্যদের সাথে তালমিল করতে হবে।

মকর বার্ষিক রাশিফল 2024 প্রেম আর বিবাহ 

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র অনুসারে মে 2024 র আগের সময়টি প্রেম এবং বিবাহের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না কারণ এই সময়ে শুভ গ্রহ বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে এবং শনি থাকবে দ্বিতীয় ভাবে। দ্বিতীয় ভাবে স্থিত শনি আপনাকে প্রেম এবং বিবাহকে সফলভাবে স্মরণীয় এবং প্রেমে পরিণত করতে গাইড করতে পারে।

এর পরে, 2024 সালের মে থেকে, যখন বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, তখন আপনি প্রেম এবং বিবাহের ক্ষেত্রে শুভ ফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা প্রেম করছেন তাদের জন্য 2024 সালের মে মাসের পর সময়টি অনুকূল থাকবে। এই সময়ে আপনি আপনার সম্পর্ককে বিবাহে রূপান্তর করতে পারেন কারণ এই সময়ে বৃহস্পতি আপনার পঞ্চম ঘরে অবস্থান করবে। মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) এ পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থান অনুসারে, 2024 সালের মে মাসের পরে আপনি বিবাহের ক্ষেত্রে যে সিদ্ধান্তই নেবেন তা অনুকূল বলে প্রমাণিত হবে, তাই 2024 সালের মে মাসের পরে আপনার ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে আপনি যে কোনও শুভ বা বড় পদক্ষেপ নেবেন তা আপনার পক্ষে অনুকূল ফল পাবেন।

শুক্রকে প্রেম এবং বিবাহের কারক হিসাবে বিবেচনা করা হয় এবং এই গ্রহটি 12 জুন থেকে 24 আগস্ট পর্যন্ত গোচর করবে এবং এই সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

মকর বার্ষিক রাশিফল 2024 স্বাস্থ্য 

মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) এ স্বাস্থ্যের দিক থেকে, এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের এপ্রিলের আগে আপনার স্বাস্থ্য গড় থাকবে, কারণ এই সময়ে বৃহস্পতি চন্দ্রের সাপেক্ষে চতুর্থ ভাবে অবস্থান করবে, যার কারণে স্বাচ্ছন্দ্যের অভাব এবং উত্তেজনা হওয়ার সম্ভাবনা রয়েছে। দ্বিতীয় ভাবে শনির অবস্থান আপনাকে পা, হাঁটু এবং জয়েন্টে ব্যথা দিতে পারে। তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনার জীবনে কিছুটা অলসতার সম্ভাবনাও রয়েছে, তাই আপনার স্বাস্থ্য বজায় রাখতে আপনাকে ধ্যান, যোগ,ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে ফিট রাখবে।

2024 সালের মে থেকে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে এবং এই সময়টি স্বাস্থ্যের দিক থেকে খুব অনুকূল হবে। এই সময়ে আপনার জীবনে শক্তি এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। 2024 সালের মে থেকে পঞ্চম ঘরে বৃহস্পতির আগমনের সাথে সাথে আধ্যাত্মিক শক্তি এবং আধ্যাত্মিক বিষয়গুলির প্রতি আপনার আগ্রহ বাড়বে, যা আপনার স্বাস্থ্যের জন্যও শুভ হবে।মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) আধ্যাত্মিক বিষয়ে এমন প্রবণতা স্বাস্থ্যের পক্ষে অনুকূল হবে। 2024 সালের মে মাসের আগে আপনার স্বাস্থ্য খুব একটা অনুকূল থাকবে না কারণ এই সময়ে চতুর্থ ভাবে উপস্থিত বৃহস্পতি আপনাকে ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দিতে পারে।

এর পরে, তৃতীয় ভাবে রাহু এবং নবম ভাবে কেতুও ভাল স্বাস্থ্যের ইঙ্গিত দিচ্ছে। কাজের জন্য আপনাকে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে, যার কারণে আপনার জীবনে চাপের মাত্রা বাড়তে পারে।মকর বার্ষিক রাশিফল 2024 (Mokor Barshik Rashifol 2024) র পাশাপাশি, আপনি এই বছর পা এবং উরুতে ব্যথার অভিযোগও করতে পারেন। সবশেষে, নিজেকে শান্ত রাখতে, মানসিক চাপ থেকে দূরে থাকতে এবং সুস্থ জীবন উপভোগ করতে ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

মকর বার্ষিক রাশিফল 2024 জ্যোতিষীয় উপায়

  • প্রতিদিন হনুমান চালিশার পাঠ করুন। 
  • বৃহস্পতিবারের দিন বৃহস্পতির জন্য যজ্ঞ করুন। 
  • শনিবারের দিন শনির জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন “ওং হ্রিং কালভ্রয়বায় নমঃ” র 21 বার জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

2024 কী মকর রাশির জন্য ভাগ্যশালী থাকবে?

হ্যাঁ, 2024 সালটি মকর রাশির জন্য সব দিক থেকে ভাগ্যবান হতে চলেছে।।

মকর রাশিরা কী জীবনে সফল হবে?

হ্যাঁ, 2024 সালে, সঠিক প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের সাথে, আপনি দুর্দান্ত সাফল্য অর্জন করবেন।

মকর রাশিরা কোন বয়সে সফল হবে?

মকর রাশিরা সাধারণত 25, 33, 35 এবং 36 বছর বয়সে সাফল্য অর্জন করে।

মকর রাশি শক্তিশালী কেন?

মকর রাশির জাতকদের কাছে শক্তিশালী উর্জা থাকে যার মুখোমুখি করা অসম্ভব।

মকর রাশিরা কী সত্য প্রেমী হন?

একবার মকর রাশির জাতকেরা প্রেমে পরলে তার থেকে সত্য প্রেমী মনে হয় না আর কেউ হয়ে থাকে।

মকর রাশির শত্রু কারা হয়ে থাকে?

মিথুন, সিংহ এবং কুম্ভ রাশিকে মকর রাশির শত্রু মনে করা হয়।