Personalized
Horoscope

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)এই বিশেষ প্রবন্ধে, আমরা মীন রাশির 2024 সালের বার্ষিক রাশিফল এবং এর প্রভাব এবং সমস্ত গুরুত্বপূর্ণ ব্যাপারে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 সাল কেমন হবে সে সম্পর্কে জানব। মীন রাশিফল 2024 কর্মজীবন, ব্যবসা, সম্পর্ক, আর্থিক দিক, স্বাস্থ্য ইত্যাদির ক্ষেত্রে জাতক/জাতিকাদের জীবনের উপর বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রভাব সম্পর্কে বিস্তারিত তথ্য দেবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশিচক্রের দ্বাদশ এবং শেষ চিহ্ন এবং এটি জলের উপাদানের সাথে যুক্ত বলে বিশ্বাস করা হয়।

Read In English: Pisces Yearly Horoscope 2024

মীন রাশিকে বৃহস্পতি, সম্প্রসারণের গ্রহ দ্বারা শাসিত বলে মনে করা হয়, যা ব্যক্তিকে আশীর্বাদ এবং আধ্যাত্মিকতার দিকে আগ্রহী করে। 2024 সালের মে থেকে, এই রাশির জাতক/জাতিকারা ক্যারিয়ার, অর্থ, সম্পর্ক ইত্যাদির ক্ষেত্রে গড় ফল পাবেন কারণ 2024 সালে শনি, রাহু, কেতুর গোচর আপনার জন্য খুব একটা অনুকূল হবে না। মে 2024 এর আগে, বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে স্থাপন করা হবে। প্রথম ও দশম ভাবের অধিপতি বৃহস্পতির অবস্থান আপনার জন্য অনুকূল হবে না। 2024 সালে শনি আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং এটি কাজে বিলম্ব দেখায়। এছাড়াও 2024 সালের দ্বিতীয় এবং অষ্টম ভাবে ছায়া গ্রহ রাহু ও কেতুর অবস্থানও আপনার জন্য খুব একটা অনুকূল হবে না।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে এপ্রিল 2024 র পরে, বছরের দ্বিতীয়ার্ধটি খুব বেশি বিশেষ হবে না কারণ এই সময় বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে এবং মে 2024 থেকে আপনার জীবনে বিলাসিতা এবং ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময় শনি দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং আপনার কর্মজীবন, সম্পদ, স্বাস্থ্য এবং সম্পর্কের ক্ষেত্রে অনুকূল ফলাফল প্রদানের অবস্থানে থাকবে না। দ্বাদশ ভাবে শনির অবস্থানও সাড়ে সতীর সূচনা নির্দেশ করে।

দ্বিতীয় ভাবে রাহু এবং অষ্টম ভাবে কেতু আপনার স্বাস্থ্য এবং আর্থিক ক্ষেত্রে উত্থান-পতনের ইঙ্গিত দিচ্ছে। 2024 সালের দ্বিতীয় ভাবের তুলনায়, প্রথম ভাবটি স্বাস্থ্য, কর্মজীবন, সম্পদ এবং ব্যক্তিগত জীবনের জন্য অনুকূল হতে চলেছে কারণ এই সময়ে বৃহস্পতি 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনার দ্বিতীয় ভাবে থাকবে।

দ্বিতীয় ভাবে বৃহস্পতির শুভ গোচরের কারণে, আপনি 2024 সালের মে মাসের আগে আপনার জীবনে প্রচুর বিশ্রাম নিতে সক্ষম হবেন। 2024 সালের মে মাসের আগে বৃহস্পতির দ্বিতীয় ভাবে যাওয়ার অর্থ এই সময়ে আপনি অর্থনৈতিক দিক সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এছাড়াও, এই সময়ে আপনি একটি বড় বিনিয়োগ করতে পারেন। এই সময় আপনাকে সম্পদ সঞ্চয় করতে এবং আপনার পরিবারে সুখ এবং সন্তুষ্টি অনুভব করতে দেখা যাবে।

এই বছর, 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি দ্বিতীয় ভাবে যাওয়ার কারণে, আপনি উচ্চ আর্থিক লাভ, সম্পদ সঞ্চয় ইত্যাদির আকারে সুবিধা পাওয়ার প্রবল ইঙ্গিত পাচ্ছেন।

মীন রাশির জাতক জাতিকারা যারা তাদের ব্যবসা করেন তাদের লাভ ও ব্যবসা সম্প্রসারণে সাহায্য করা হবে কারণ এই সময়টি এর জন্য অনুকূল ইঙ্গিত দিচ্ছে। 2024 সালের মে মাসের আগে দ্বিতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতি আপনার কাজে ভাগ্যের সাহায্য করবে, আপনার জীবনে প্রচুর অর্থ নিয়ে আসবে এবং আপনার সম্পর্কের ক্ষেত্রেও সুখ আনবে। দ্বিতীয় ভাবে বৃহস্পতির সাথে, আপনি আপনার জীবনে শীর্ষে পৌঁছাতে সক্ষম হবেন এবং উপাসনা এবং আধ্যাত্মিক জিনিসগুলিতে জড়িত হয়ে দুর্দান্ত সাফল্য অর্জন করতে দেখা যাবে। এই কারণেই আপনি যদি এই বছর আধ্যাত্মিক পথ বেছে নেন তবে আপনি 2024 সালে অনুকূল ফলাফল পাবেন কারণ 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে থাকতে চলেছে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

দ্বিতীয় ভাবে বৃহস্পতির অবস্থান আপনার ভবিষ্যত সংক্রান্ত বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাকে মার্গদর্শন করতে দেখা যেতে পারে এবং আপনি যদি কোনও বড় সিদ্ধান্ত নিতে চান তবে এই সময়টি তার পক্ষে অনুকূল হবে। মে 2024 র আগে, আপনার জীবনের প্রেক্ষাপটে কিছু বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাকে খুব সঠিক এবং গুণগত হতে দেখা যায়। মে 2024 র আগে দ্বিতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতি আপনাকে কথোপকথনে বন্ধুত্বপূর্ণ করে তুলবে এবং এর সাথে আপনাকে আপনার ভবিষ্যত সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নেওয়ার অবস্থানে দেখা যাবে। এছাড়াও, দ্বিতীয় ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে সুখ ভাগ করে নেবেন এবং আপনার সম্পর্ককে আরও মজবুত, সুখী এবং আরও স্মরণীয় করে তুলবেন।

Read in Hindi:मीन वार्षिक राशिफल 2024

দ্বিতীয় এবং অষ্টম ভাবে ছায়া গ্রহের উপস্থিতি আপনার পরিবার, সম্পর্ক এবং কর্মজীবনে আকস্মিক পরিবর্তন ঘটাতে পারে। 2024 সালের মে থেকে তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থান আপনার জীবনে উদ্বেগ এবং অর্থ সমস্যা দিতে পারে। আর্থিক সমস্যার কারণে, আপনাকে ব্যাঙ্ক থেকে ঋণ নিতে হতে পারে, যার কারণে আপনার ঋণ বাড়তে পারে। 

যেহেতু বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে, আপনি মে 2024 এর আগে বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে পারেন। সামগ্রিকভাবে, মে 2024 এর আগের সময়টি আপনার ক্যারিয়ার, অর্থ, সম্পর্ক, স্বাস্থ্য ইত্যাদির ক্ষেত্রে অনুকূল হবে। যদিও 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়কালে, শনি গ্রহ বকরি হতে চলেছে যার কারণে আপনি কোনও অনুকূল ফলাফল পাবেন না।

মীন বার্ষিক রাশিফল 2024: ক্যারিয়ার

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024) র অনুসারে, কর্মজীবনের জন্য এই বছর শনি আপনার দ্বাদশ ভাবে বসে থাকবে এবং 2023 থেকে আপনার সাড়ে সতী শুরু হয়েছে। 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে এবং 2024 সালের মে থেকে আপনার তৃতীয় ভাবে থাকবে, এটি ক্যারিয়ারের ক্ষেত্রে আপনার জন্য ঝামেলার কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার ক্যারিয়ারে অনেক কিছু সংশোধন করতে হবে কারণ 2024 সালের মধ্যে, আপনার ক্যারিয়ারকে প্রসারিত করার জন্য খুব কম বা কোন সুযোগ নেই বলে মনে হচ্ছে।

2024 সালের কর্মজীবনের ক্ষেত্রে, আপনাকে অনেক ধৈর্য এবং শান্ততা অবলম্বন করতে হবে কারণ এই বছর শনি দ্বাদশ ভাবে বসতে চলেছে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে আপনার ক্যারিয়ারে উন্নতির জন্য অপেক্ষা করতে হতে পারে কারণ 2024 সালে, আপনার সম্ভাবনাগুলি ক্যারিয়ারের দিক থেকে খুব একটা অনুকূল দেখা যাচ্ছে না। যদিও, মে 2024 এর পরে, পরিস্থিতি কিছুটা পরিবর্তন হতে পারে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে চলে যাবে।

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 র পরে বৃহস্পতি গোচরের কারণে, আপনাকে আপনার চাকরি বা আপনার কর্মজীবন, স্থান পরিবর্তন ইত্যাদিতে পরিবর্তনের সম্মুখীন হতে হতে পারে। আপনি এই বছর আপনার কর্মজীবনে সিনিয়রদের প্রশংসা পাবেন না। এমন সম্ভবনা রয়েছে যে এর কারণে আপনাকে কাজে কম তৃপ্তি নিতে হবে। এছাড়াও, এপ্রিল 2024 এর পরে আপনার ক্যারিয়ার সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনির বকরি গতির কারণে, আপনাকে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে।

মীন বার্ষিক রাশিফল 2024: আর্থিক জীবন

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 র থেকে আর্থিক সাফল্যের জন্য শুরুর সময় খুব একটা অনুকূল প্রমাণিত হবে না কারণ এই সময়ে বৃহস্পতি চন্দ্র রাশির সাপেক্ষে আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে। তৃতীয় ভাবে বৃহস্পতির জন্য একটি প্রবাদ আছে যে এটি এমনকি সমুদ্রকেও শুকিয়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে আপনার জীবনে ব্যয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এর সাথে, এটি আপনার সঞ্চিত সম্পদের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে।

দ্বাদশ ভাবে শনি, দ্বিতীয় ভাবে রাহু, অষ্টম ভাবে কেতুর কারণে এই বছর অনেক প্রতিশ্রুতি আপনাকে বিরক্ত করতে পারে। 2024 সালে আপনি সম্পদ সংগ্রহ করতেও ব্যর্থ হবেন। মীন বার্ষিক রাশিফল 2024 অনুযায়ী, আপনি আপনার জীবনে উচ্চতা অর্জন করতে, অর্থ লাভ করতে এবং সম্পদ সংগ্রহ করতে মে 2024 সালের আগে সময় ব্যবহার করতে পারেন।

এছাড়াও, মে 2024 এর আগের সময়টি বিনিয়োগের মতো বড় অর্থনৈতিক সিদ্ধান্তের জন্য অনুকূল হতে চলেছে, যেখান থেকে আপনি ভবিষ্যতে সুবিধা পেতে পারেন। 2024 সালের মে মাসে বৃহস্পতি গ্রহের পরে, আপনি অর্থ উপার্জন এবং বিনিয়োগের জন্য সময়কে কাজে লাগাতে পারেন। দ্বিতীয় ভাবে রাহু এবং অষ্টম ভাবে কেতু আপনাকে আপনার পরিবারের জন্য আরও অর্থ ব্যয় করার অবস্থানে রাখতে পারে। এটি আপনার উপার্জনের সম্ভাবনাকেও সীমিত করতে চলেছে। 2024 সালের জন্য শনির সাড়ে সাতি আপনার জন্য বেশি অর্থ উপার্জনে খুব বেশি সহায়ক প্রমাণিত হবে না। এছাড়াও, এই সময়ে আপনি সম্পদ সঞ্চয় করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

মীন বার্ষিক রাশিফল 2024: শিক্ষা

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে, এই বছর মীন রাশির শিক্ষার্থীদের শিক্ষার সুযোগ কিছুটা সীমিত বলে মনে হতে পারে কারণ এই সময়ে বৃহস্পতি মে মাস পর্যন্ত তৃতীয় ভাবে অবস্থান করতে চলেছে। 2024 সালের এপ্রিলের আগে, বৃহস্পতিকে দ্বিতীয় ভাবে স্থাপন করবে এবং আপনাকে পড়াশোনার ক্ষেত্রে সন্তোষজনক ফলাফল পেতে সহায়তা করবে। মীন বার্ষিক রাশিফল 2024 অনুসারে, অন্যান্য প্রধান গ্রহ শনিও এই বছর আপনাকে কার্যকর ফলাফল দেবে না কারণ এই বছর শনি আপনার দ্বাদশ ভাবে অবস্থান করতে চলেছে এবং এর কারণে আপনার পড়াশোনায় মনোযোগের অভাব দেখা যেতে পারে।

মে 2024 থেকে পড়াশোনার ক্ষেত্রে ধীরগতির অগ্রগতির সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে যা পড়াশোনার ক্ষেত্রে সামান্য প্রতিকূল ফলাফল দিতে পারে। শিক্ষার জন্য পরিচিত বুধ গ্রহটি 7 জানুয়ারী 2024 থেকে 8 এপ্রিল 2024 সময়কালে আপনার জন্য অনুকূল অবস্থানে রয়েছে এবং এই সময়টি পড়াশোনায় অগ্রগতির ক্ষেত্রে সহায়ক প্রমাণিত হবে। যদি আমরা রাহু এবং কেতু সম্পর্কে কথা বলি, তাহলে রাহু থাকবে দ্বিতীয় ভাবে এবং কেতু থাকবে অষ্টম ভাবে, যার কারণে পড়াশোনায় কিছুটা ঝামেলা বা অসন্তোষের সম্মুখীন হতে হতে পারে।

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে এই বছরে আপনি যা পড়বেন তা মনে রাখতে কিছুটা অসুবিধা হতে পারে। আপনি যদি প্রফেশনাল স্টাডি করার কথা ভাবছেন, তাহলে এই সময়ে এই প্রফেশনাল স্টাডি থেকে দূরে থাকাই আপনার জন্য ভালো হবে। দ্বিতীয় ভাবে রাহু আপনার জীবনে একাগ্রতার অভাব এবং বিভ্রান্তির মতো সমস্যা দিতে পারে, যার কারণে পড়াশোনায় আপনার কর্মক্ষমতা খুব কম এবং দুর্বল হতে চলেছে। 2024 সালের মে মাসের আগে পঞ্চম ভাবে বৃহস্পতি গ্রহ আপনাকে অধ্যয়নের ক্ষেত্রে ইতিবাচক ফলাফল প্রদানে এবং শিক্ষার পরিপ্রেক্ষিতে প্রসারিত করতে সহায়তা করতে পারে।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

মীন বার্ষিক রাশিফল 2024: পারিবারিক জীবন 

পারিবারিক জীবন অনুসারে মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)ইঙ্গিত দিচ্ছে যে মে 2024 র পরে পারিবারিক জীবন আপনার পক্ষে খুব ইতিবাচক হবে না কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবে উপস্থিত হবে। এই বছর, বৃহস্পতি এবং শনির অবস্থান আপনার পারিবারিক জীবনের দিক থেকে কোনও অনুকূল সংকেত দিচ্ছে না। মে 2024 র আগে তবে আপনার পরিবারে সবকিছু ঠিক হয়ে যাবে কারণ এই সময় বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করবে এবং আপনার পারিবারিক জীবনে মাধুর্য এবং ভালবাসা প্রদান করবে।

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 এ বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে উপস্থিত থাকবে যার কারণে পারিবারিক জীবনে কম কথাবাত্রা হওয়ার কারণে আপনাকে অহংকার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অন্যদিকে ছায়া গ্রহ রাহু ও কেতুর অবস্থান দ্বিতীয় ও অষ্টম ভাবে সমস্যা বাড়াতে কাজ করতে পারে। 2024 সাল আপনার পারিবারিক জীবনে কোন অনুকূল ইঙ্গিত দিচ্ছে না। এমন সম্ভবনা রয়েছে যে পরিবারে ভুল বোঝাবুঝির কারণে এই সমস্যাগুলি দেখা দেবে, যার কারণে আপনার পারিবারিক পরিবেশ এবং সুখে কিছুটা হ্রাস হতে পারে। মে 2024 এর পরে, আপনি এমন তথ্যও পেতে পারেন যে আপনার পরিবারের একজন সদস্য আপনার সুবিধা নিচ্ছেন।

মীন বার্ষিক রাশিফল 2024: প্রেম আর বিবাহিত জীবন

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে বর্ষ 2024 এ মে 2024 র পরের সময়টি প্রেম এবং বিবাহের জন্য তেমন অনুকূল নয় কারণ এই সময়ে শুভ গ্রহ বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে। এই বছর আপনার দ্বাদশ ভাবে শনি থাকতে চলেছে, যার কারণে আপনার বিবাহের সম্ভাবনা বিলম্বিত হতে পারে। বৃহস্পতি 2024 সালের মে মাসে গোচর করবে এবং এই সময়ে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে। প্রেম এবং দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে আপনি খুব বেশি অনুকূল ফলাফল নাও পেতে পারেন। এই রাশির জাতক/জাতিকাদের জন্য যারা ইতিমধ্যেই প্রেমে পড়েছেন, 2024 সালের মে এর পরে বিয়ের সম্ভাবনা খুব কম কারণ এই সময়ে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে থাকতে চলেছে।

2024 সালের মে মাসের পরে, শনি দ্বাদশ ভাবে থাকার ফলে বৃহস্পতি এবং রাহু ও কেতু দ্বিতীয় এবং অষ্টম ভাবে থাকার কারণে বিবাহ এবং প্রেম সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টি অনুকূল হবে না। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে মে মাসের পরে আপনার বিবাহ স্থগিত করতে হবে এবং এটি আপনার পক্ষেও অনুকূল হবে। মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে, যারা প্রেম করছেন তাদের জন্য মে মাসের আগে তাদের বিয়ে করা শুভ হবে। মে 2024 এর আগে, আপনি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক সিদ্ধান্ত নিতে পারেন। এই বছর শুক্র, প্রেম এবং বিবাহ সম্পর্কিত গ্রহ, 12 জুন 2024 এবং 24 আগস্ট 2024 তারিখে গোচর করতে চলেছে এবং এই সময়টি প্রেম এবং বিবাহের জন্য অনুকূল হবে।

মীন বার্ষিক রাশিফল 2024: স্বাস্থ্য

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)র অনুসারে, মে মাসের আগে আপনার স্বাস্থ্য খুব ভাল হতে চলেছে কারণ এই সময়ে বৃহস্পতি চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে অবস্থান করবে। এই সময়ে আপনার জীবনে শক্তির মাত্রা এবং আত্মবিশ্বাস উচ্চ হতে দেখা যাবে। মে 2024 এর আগে, আপনি আধ্যাত্মিক বিষয়ে আরও বেশি আগ্রহী হয়ে পড়বেন এবং এটিও আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। 2024 সালের মধ্যে, আপনি সাড়ে সতীর প্রথম পর্বে থাকবেন এবং এটি আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনাকে নিয়ন্ত্রণে রাখতে কার্যকর প্রমাণিত হবে। তবে, সাড়ে সতী নিয়ে আপনাকে উত্তেজনার মধ্যে দেখা যেতে পারে।

মীন বার্ষিক রাশিফল 2024 (Meen Barshik Rashifol 2024)এই বছরের মতে দ্বিতীয় ভাবে ছায়া গ্রহ রাহু এবং অষ্টম ভাবে কেতুর অবস্থান সুস্বাস্থ্যের জন্য অনুকূল দেখা যাচ্ছে না। এই সময়ে আপনাকে আপনার চোখে জ্বালাপোড়া, দাঁতের ব্যথা এবং হজম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 2024 সালের মে এর পরে আপনার স্বাস্থ্য অনুকূল দেখাবে না কারণ এই সময়ে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে এবং শনি আপনার দ্বাদশ ভাবে থাকবে। কাজের জন্য আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে, যা আপনার মানসিক চাপও বাড়িয়ে দিতে পারে। এ বছর আপনার পা, উরু ইত্যাদিতে ব্যথার অভিযোগ থাকবে। নিজেকে শান্ত এবং চাপমুক্ত রাখতে, ধ্যান যোগা করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। যাইহোক, এই সম্পর্কে নিশ্চিত হন কারণ আপনি এই বছর স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যার মুখোমুখি হবেন না।

মীন বার্ষিক রাশিফল 2024: উপায়

  • প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন। 
  • শনিবারে শনির জন্য যজ্ঞ করুন। 
  • মঙ্গলবারে রাহু/কেতুর জন্য যজ্ঞ করুন। 
  • প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

2024 সাল কী মীন রাশিদের জন্য ভালো সাল?

হ্যাঁ, মীন রাশির জাতক/জাতিকাদের জন্য বর্ষ 2024 দারুন প্রমাণিত হবে।

2024 সালে কী মীন রাশিরা ধনবান হবেন?

হ্যাঁ, যদি এই রাশির জাতকেরা এই বর্ষ নিজের কৌশলে উচিত আর পরিকল্পনামূলক পদ্ধতিতে কাজ করেন তাহলে আপনি ধনবান অবশ্যই হবেন।

মীন রাশি কী দুর্বল কুন্ডলী?

মীন রাশিরা বেশ ভাবুক হয়ে থাকেন যা তাদের দুর্বল বানায়।

মীন রাশিরা কোন ক্ষেত্রে ভালো করে?

সৃজনশীল মীন রাশির জাতকেরা ডিজাইন এবং ফটোগ্রাফিতে নিজেদের জন্য একটি ভাল নাম তৈরি করে।

মীন রাশির মানুষের লুকানো দক্ষতা কী?

মীন রাশির বেশিরভাগ মানুষই খুব ভালো কবি।

মীন রাশি কি শুভ নাকি অশুভ?

প্রকৃতপক্ষে, মীন রাশিদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়।