Personalized
Horoscope

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)

এই বিশেষ নিবন্ধে আমরাধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024) ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 সাল সমস্ত গুরুত্বপূর্ণ ক্ষেত্রে কেমন হবে সে সম্পর্কে জানবো। ধনু রাশিফল 2024 আপনাকে কর্মজীবন, ব্যবসা, সম্পর্ক, আর্থিক দিক, স্বাস্থ্য ইত্যাদির ক্ষেত্রে জাতক/জাতিকাদের জীবনের উপর বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রভাব সম্পর্কে বিস্তারিত তথ্য দেবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনু রাশিচক্রের নবম চিহ্ন এবং এটি অগ্নি উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। 

Read in English : Sagittarius Yearly Horoscope 2024

ধনু রাশি সম্প্রসারণের গ্রহ, বৃহস্পতি দ্বারা শাসিত হয়, যা আশীর্বাদ এবং আধ্যাত্মিকতারও প্রতীক। 2024 সালে, 2024 সালের মে থেকে ধনু রাশির জাতক/জাতিকারা অর্থনৈতিক দিক থেকে গড় ফল পাবেন, কারণ এই সময়ে ষষ্ঠ ভাবে বৃহস্পতির গোচর ঘটতে চলেছে। ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 এর আগে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রথম ও চতুর্থ ভাবের অধিপতি হয়ে বসে থাকবেন। 2024 সালের জন্য, শনি তৃতীয় ভাবে থাকবে এবং এটি ধনু রাশির লোকেরা যে সাফল্য পাবে তা দেখায়। অন্যদিকে, ছায়া গ্রহ রাহু কেতুর কথা বললে, তাহলে রাহু থাকবে চতুর্থ ভাবে এবং কেতু থাকবে দশম ভাবে। রাহুর এই অবস্থান অনুকূল বলে মনে করা হয় না। 

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)র অনুসারে এপ্রিল 2024 এরপরের সময়টা তেমন ভালো যাবে না কারণ 2024 সালের মে থেকে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবে, যার কারণে ধনু রাশির জাতক/জাতিকাদের অর্থ ব্যয় এবং বিশ্রাম না পাওয়ার সমস্যায় পড়তে হতে পারে। শনি আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে এবং কর্মজীবন, আর্থিক দিক, স্বাস্থ্য এবং সম্পর্কের ক্ষেত্রে আপনাকে মিশ্র ফলাফল দিতে পারে। রাহু এবং কেতু গ্রহগুলি যথাক্রমে চতুর্থ ভাবে এবং দশম ভাবে অবস্থান করছে আপনার স্বাস্থ্য এবং আরামের জন্য প্রতিকূল লক্ষণ দেয়। 2024 সালের দ্বিতীয়ার্ধের তুলনায় 2024 সালের মে মাসের প্রথমার্ধটি আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিগত জীবনে সুখের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে কারণ 2024 সালের এপ্রিল পর্যন্ত বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে থাকবে। শনিই একমাত্র গ্রহ যা এই বছর আপনার ক্যারিয়ার এবং স্বাস্থ্যের জন্য সহায়ক প্রমাণিত হচ্ছে।

পঞ্চম ভাবে বৃহস্পতির অনুকূল গোচরের কারণে 2024 সালের মে মাসের আগে ধনু রাশির জাতক জাতিকাদের অনেক সুখ ও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর, 2024 সালের মে মাসের আগে পঞ্চম ভাবে বৃহস্পতির গোচরের কারণে, আপনি আর্থিক লাভ, সম্পদ সঞ্চয় ইত্যাদির দিক থেকে শুভ ফল পাবেন।

Read in Hindi: धनु वार्षिक राशिफल 2024

এই রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তাদের সুবিধা পেতে এবং লাভ বৃদ্ধির জন্য। 2024 সালের মে মাসের আগে পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থান আপনার কর্মজীবনে অনুকূল ফলাফল প্রদান করবে। এছাড়াও, আপনি সম্পর্কের সুখ, উপার্জন এবং সম্পদ সঞ্চয় করার ক্ষেত্রেও আপনি অনুকূল ফলাফল পাবেন। আপনি আপনার জীবনে আরও বেশি বেশি উপাসনা এবং আধ্যাত্মিক কার্যকলাপে জড়িত হবেন যা আপনার জীবনে সাফল্য এনে দেবে। ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)অনুসারে বৃহস্পতি পঞ্চম ভাবে বসবে। এমন পরিস্থিতিতে, আপনাকে আধ্যাত্মিক দিকের দিকে আরও আগ্রহী হতে দেখা যাবে। আপনি 2024 সালের জন্য অনেক অনুকূল ফলাফল পেতে পারেন কারণ 2024 সালের মে মাসের আগে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে উপস্থিত হবে এবং কর্মজীবনের ক্ষেত্রে শুভ ফলাফলের সুবিধা গ্রহণ করবে। মে 2024 থেকে, বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে অবস্থান করবে, যার কারণে আপনাকে চিন্তা এবং আর্থিক দিক সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আর্থিক সমস্যার কারণে, আপনি ঋণের মধ্যে পড়তে পারেন। আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে এবং আপনার পরিবারের সাথে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

আপনি যদি ব্যবসার দিক থেকে কোনও বড় সিদ্ধান্ত নিতে চান তবে এটি 2024 সালের মে এর আগে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ে বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থান করবে এবং চন্দ্র রাশিকে দৃষ্টি দেবে। সামগ্রিকভাবে, 2024 সালের মে মাসের আগের সময়টি ক্যারিয়ার, আর্থিক জীবন, সম্পর্ক এবং স্বাস্থ্যের ক্ষেত্রে আপনার জন্য অনুকূল হবে। শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়কালে বকরি হয়ে যাবে এবং এর কারণে আপনি আর্থিক দিক, কর্মজীবন ইত্যাদি সম্পর্কিত অনুকূল ফলাফল পেতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

যদিও, উপরে দেওয়া সমস্ত ভবিষ্যবাণীগুলি সাধারণ ভবিষ্যবাণী এবং ব্যাক্তিগত কুন্ডলী অনুযায়ী ফলাফলগুলি আপনার জন্য আলাদা হতে পারে।

ধনু বার্ষিক রাশিফল 2024 ক্যারিয়ার 

ক্যারিয়ারের দিক থেকে ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024) এটি ইঙ্গিত দিচ্ছে যে কর্মজীবনের জন্য, শনি গ্রহ তৃতীয় ভাবে বসে থাকবে এবং এই সময়ে আপনার সাড়ে সতী পর্ব শেষ। কর্মজীবনের জন্য মূল গ্রহ শনির অনুকূল অবস্থান আপনার জীবনে শুভ ফল বয়ে আনবে। 2024 সালে, আপনি কর্মজীবনের দিক থেকে সমৃদ্ধি পাবেন। এর সাথে, বৃহস্পতি 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনার কর্মজীবনে আপনাকে সাফল্য দেবে কারণ এটি পঞ্চম ভাবে অবস্থান করবে এবং আপনার কর্মজীবনের ক্ষেত্রে অনেক অনুকূল ফলাফল প্রদানের অবস্থানে থাকবে। এর পরে, 2024 সালের মে থেকে বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে, এখানে আপনাকে জীবনধারা এবং কর্মজীবনে কিছু পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে কারণ এই সময়ে শনি আপনার তৃতীয় ভাবে থাকবে। 

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)র অনুসারে এপ্রিল 2024 আপনি একটি ভাল চাকরি পাওয়ার আশা করতে পারেন কারণ বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থান করবে এবং আপনার চন্দ্র রাশিকে প্রভাবিত করবে। পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, আপনি আপনার কর্মজীবন সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে এবং ভাল সুযোগের সঠিক ব্যবহার করার অবস্থানে দেখা যাবে। এছাড়াও, আপনি নিজেকে মূল্যায়ন করার এবং কাজের ক্ষেত্রে আরও সম্ভাবনা বিকাশের অবস্থানে থাকবেন। আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ভিত্তিতে আপনি আপনার কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচিতি তৈরি করবেন। 2024 সালের মধ্যে আপনি অনসাইট কাজের সুযোগও পেতে পারেন কারণ শনি আপনার তৃতীয় ভাবে এবং বৃহস্পতি 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনার পঞ্চম ভাবে থাকবে। এপ্রিল 2024 এর সময়কালে, আপনাকে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে।

ধনু বার্ষিক রাশিফল 2024 আর্থিক জীবন

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের মে মাসের দ্বিতীয়ার্ধটি আপনার অর্থলাভ এবং অগ্রগতির জন্য খুব অনুকূল হতে চলেছে না কারণ চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে থাকবে। ষষ্ঠ ভাবটি ব্যয় এবং ঋণের প্রতিনিধিত্ব করে। এইরকম পরিস্থিতিতে, আপনি 2024 সালের মে থেকে আর্থিক দিক পরিচালনা করতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন, কারণ মে 2024 র পরে, আপনার প্রয়োজনের কারণে, আপনার জীবনে আর্থিক ব্যয় হবে। মে 2024 এর আগে, পঞ্চম ঘরে বৃহস্পতির অবস্থান আপনার জীবনে লাভের কারণ হবে। এই সময়ে আপনি আরও বেশি উপার্জন করতে এবং সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার আর্থিক দিকটি উজ্জ্বল করতে আপনি মে 2024 এর আগে সময়টিকে ভালভাবে ব্যবহার করতে পারেন।

এছাড়াও, আপনি যদি আপনার অর্থনৈতিক দিককে মজবুত করতে মে 2024 এর আগে সময়টি ব্যবহার করেন, তাহলে আপনি ভবিষ্যতে এটি থেকে উপকৃত হবেন। এগুলি ছাড়াও আপনি যদি এই সময়ের মধ্যে কোনও বিনিয়োগ বা অর্থনৈতিক দিক সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে ভবিষ্যতে আপনি অবশ্যই এর সুফল পাবেন। তৃতীয় ঘরের গুরুত্বপূর্ণ গ্রহ শনি আপনাকে ধনসঞ্চয় করার ক্ষেত্রে সুবিধা দেওয়ার অবস্থানে রয়েছে এবং এই সময়ে আপনি সম্পদও সংগ্রহ করতে পারেন। 2024 সালের মধ্যে আপনি যা আর্থিক লাভ পাবেন, আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)র অনুসারে মে 2024 আপনি যদি এই গোচরের পরে একটি স্কিমে জমা করা অর্থ বিনিয়োগ করেন, তাহলে আপনি এটি থেকে সুবিধা পেতে পারেন।

ছায়া গ্রহ চতুর্থ ভাবে রাহু এবং দশম ভাবে কেতু আপনার পরিবারে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটাতে পারে যেমন আপনাকে আপনার বাসস্থান ছেড়ে নতুন জায়গায় যেতে হতে পারে। এর জন্য আপনাকে আপনার জীবনে আরও বেশি অর্থ ব্যয় করতে হবে। এর সাথে, চাকরিতেও পরিবর্তনের লক্ষণ রয়েছে, যার কারণে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এতেও আপনার অনেক টাকা খরচ হতে পারে।

ধনু বার্ষিক রাশিফল 2024 শিক্ষা 

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)শিক্ষার দিক থেকে, এমন ইঙ্গিত রয়েছে যে এই বছর আপনি শিক্ষার ক্ষেত্রে যতটা অনুকূল ফলাফল আশা করছেন ততটা পাবেন না কারণ 2024 সালের এপ্রিলের পরে বৃহস্পতি চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ঘরে অবস্থান করবে। এপ্রিল 2024 এর আগে, বৃহস্পতি পঞ্চম ভাবে যেতে চলেছে এবং এটি আপনাকে সন্তোষজনক ফলাফল দেবে। 2024 সালে, অন্যান্য প্রধান গ্রহ শনিও অধ্যয়নের ক্ষেত্রে আপনাকে অনুকূল ফলাফল দিতে সহায়ক বলে প্রমাণিত হবে কারণ এটি আপনার তৃতীয় ভাবে হতে চলেছে।

2024 সালের মে থেকে, পড়াশোনায় কিছুটা হ্রাস বা অবনতি হবে কারণ বৃহস্পতি ষষ্ঠ ভাবে প্রবেশ করবে যা আপনাকে পড়াশোনার ক্ষেত্রে প্রতিকূল ফলাফল দিতে পারে। শিক্ষার জন্য পরিচিত বুধ গ্রহটি 7 জানুয়ারী, 2024 থেকে 8 এপ্রিল সময়কালে একটি অনুকূল অবস্থানে দেখা যাচ্ছে এবং এই সময় আপনি পড়াশোনায় ভাল অগ্রগতি করবেন এবং এগিয়ে যাওয়ার অবস্থানে থাকবেন।

চতুর্থ ভাবে ছায়া গ্রহ রাহু এবং দশম ঘরে কেতু অধ্যয়নে ব্যাঘাত এবং পড়াশোনায় সন্তুষ্টির অভাবের কারণ প্রমাণিত হবে। চতুর্থ ভাবে রাহুর কারণে, আপনাকে পড়াশোনায় মনোযোগের অভাব এবং মনোযোগের অভাবের মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, যার কারণে পড়াশোনায় আপনার কর্মক্ষমতা দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে।ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)বৃহস্পতির মতে, 2024 সালের মে মাসের আগে পঞ্চম ঘরে অবস্থান করা আপনাকে ইতিবাচক ফল দেবে।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

ধনু বার্ষিক রাশিফল 2024 পারিবারিক জীবন 

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)পারিবারিক জীবনের পরিপ্রেক্ষিতে, ইঙ্গিত রয়েছে যে মে মাসের পরে 2024 সালে আপনার পারিবারিক জীবন দুর্দান্ত হবে না কারণ বৃহস্পতি চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ভাবে অবস্থিত হবে। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ গ্রহ শনি তৃতীয় ভাবে অবস্থান করবে এবং তৃতীয় ভাবে শনির এই অবস্থান আপনাকে পারিবারিক জীবনে সাফল্য দিতে পারে। 2024 সালের মে মাসের আগে, আপনাকে পারিবারিক জীবনে সুসম্পর্ক এবং সুখ অনুভব করতে দেখা যেতে পারে কারণ এই সময় বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে থাকবে। আপনি মে 2024 এর আগে পরিবার এবং পারিবারিক জীবনে সুখ এবং সমৃদ্ধি অনুভব করবেন।

চতুর্থ ও দশম ভাবে রাহু ও কেতু গ্রহের অবস্থান পারিবারিক জীবনের জন্য খুব একটা অনুকূল নয়। চতুর্থ ভাবে রাহুর উপস্থিতি সম্পত্তি সংক্রান্ত বিষয় এবং অন্যান্য বিষয়ের কারণে পারিবারিক সমস্যায় উত্তেজনা সৃষ্টি করতে পারে। চতুর্থ ভাবে রাহুর অবস্থান প্রতিকূল ফলাফল দিতে পারে এবং আপনাকে এই বছর পারিবারিক জীবনের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে।

ধনু বার্ষিক রাশিফল 2024 প্রেম জীবন 

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024) এ প্রবল ইঙ্গিত রয়েছে যে 2024 সালের মে মাসের পরে, সময়টি প্রেম এবং বিবাহের জন্য ততটা অনুকূল হবে না কারণ এই সময়ে শুভ গ্রহ বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। 2024 সালে শনি আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে এবং প্রেম এবং বিবাহের ক্ষেত্রে আপনাকে অনুকূল ফলাফল দেবে। আপনার প্রচেষ্টার কারণে, আপনি আপনার প্রেমের বিষয়ে সফল হবেন। এর পরে, 2024 সালের মে থেকে, যখন বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে চলে যাবে, তখন আপনি বিবাহ এবং প্রেমের ক্ষেত্রে খুব বেশি অনুকূল ফল পাবেন না। 

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)এই রাশির জাতক জাতিকাদের মতে যারা প্রেম সম্পর্কে রয়েছেন, 2024 সালের মে মাসের পরে তারা তাদের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করতে পারবেন না। এপ্রিল 2024 এর পরে বিবাহ সংক্রান্ত সিদ্ধান্তগুলি অনুকূল লক্ষণ দিচ্ছে না। এসময়, প্রশ্ন জাগে, আপনি কি 2024 সালের মে মাসের আগে আপনার ব্যক্তিগত জীবনের দিক থেকে কোনও ভাল পদক্ষেপ নিতে পারেন? শুক্র, যা প্রেম এবং বিবাহের কারক হিসাবে বিবেচিত হয়, 12 জুন 2024 থেকে 24 অগাস্ট 2024 সময়কালে গোচর করবে এবং এই সময়টি প্রেম এবং বিবাহের ক্ষেত্রে আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে।

ধনু বার্ষিক রাশিফল 2024 স্বাস্থ্য

ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)স্বাস্থ্যের দিক থেকে, এটি ইঙ্গিত দিচ্ছে যে 2024 সালের মে মাসের আগে, আপনি আপনার স্বাস্থ্যের দিক থেকে অনুকূল ফলাফল পেতে পারেন, কারণ বৃহস্পতি চন্দ্র রাশির সাপেক্ষে আপনার পঞ্চম ভাবে অবস্থান করবে এবং এর কারণে, চন্দ্র রাশির দিকে দৃষ্টি দেবে। এই সময়ে, আপনার স্বাস্থ্য ভাল যাচ্ছে। আপনার আত্মবিশ্বাস অনেক বড় হবে। এর সাথে, আপনার জীবনে শক্তির মাত্রাও খুব বেশি হতে চলেছে। ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতি পঞ্চম ভাবে অবস্থান করবে এবং এটি আপনার স্বাস্থ্যকে ভাল অবস্থায় রাখতে, আপনার জীবনে সঠিক শক্তি বজায় রাখতে এবং 2024 সালের শেষ পর্যন্ত আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাকে মজবুত রাখতে কার্যকর প্রমাণিত হবে। আপনার ভিতরে যে সুখ এবং তৃপ্তি থাকবে তার কারণে আপনার স্বাস্থ্য খুব ভাল হতে চলেছে।

এই প্রসঙ্গে, 2024 সালের এপ্রিল পর্যন্ত পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থানও আধ্যাত্মিক শক্তি বিষয়ে আগ্রহের জন্য অনুকূল হতে চলেছে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ এবং অগ্রগতি আপনার স্বাস্থ্যকে ভালো রাখবে। মে 2024 র পরে আপনার স্বাস্থ্য কিছুটা ক্ষতিগ্রস্থ হতে পারে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে বসবে যা আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দিতে পারে।

2024 সালে, রাহু চতুর্থ ভাবে এবং কেতু দশম ভাবে থাকবে, যার কারণে আপনাকে কিছু আরামের অভাব এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কাজের জন্য আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে, যার কারণে আপনার জীবনে উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়া ধনু বার্ষিক রাশিফল 2024 (Dhonu Barshik Rashifol 2024)জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর আপনিও পায়ে ব্যথা, উরুতে ব্যথার অভিযোগ করতে চলেছেন। নিজেকে শান্ত রাখতে এবং স্ট্রেস থেকে দূরে রাখতে, মেডিটেশন যোগা করা আপনার জন্য অত্যন্ত অনুকূল বলে প্রমাণিত হবে।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

ধনু বার্ষিক রাশিফল 2024 জ্যোতিষীয় উপায় 

  • প্রতিদিন হনুমান চালিসার পাঠ করুন। 
  • বৃহস্পতিবারের দিন বৃহস্পতির জন্য যজ্ঞ করুন। 
  • রাহুর জন্য গুরবারে যজ্ঞ করুন। 
  • প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

2024 এ ধনু রাশির জাতক/জাতিকাদের ভবিষ্য় কেমন থাকবে?

ধনু রাশির জাতক/জাতিকা 2024 এ জীবনে মোটামুটি সব ক্ষেত্রে ভাগ্যশালী থাকতে চলেছেন।

2024 র জন্য ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য ভাগ্যশালী রঙ কোনটি?

বর্ষ 2024 র জন্য ধনু রাশির জাতক/জাতিকাদের শুভ রং কমলা হতে চলেছে।

2024 এ কোন রাশির লোকেরা মালামাল হবে?

মিথুন, কর্কট, কুম্ভ, মীন রাশির জাতকদের জন্য 2024 সালে সৌভাগ্যের সম্ভাবনা সবচেয়ে বেশি।

ধনু রাশির জাতকদের জন্য 2024 কী ভাগ্যশালী বর্ষ?

2024 ধনু রাশির জাতকদের জন্য অনেক খুশি আর সমৃদ্ধি নিয়ে আসবে।