Personalized
Horoscope

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024বিশেষ করে বৃষভ রাশির মানুষের জীবনের বিভিন্ন দিক সম্পর্কে যেমন কর্মজীবন, আর্থিক জীবন, প্রেম, বিবাহ, গৃহ-পরিবার, স্বাস্থ্য, ব্যবসা ইত্যাদি, সম্পূর্ণরূপে বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে ভবিষ্যবাণী প্রদান করে। চলুন জেনে নেওয়া যাক বৃষভ রাশির জাতক-জাতিকাদের জন্য বার্ষিক রাশিফল 2024 কি বলে, অর্থাৎ বার্ষিক রাশিফল 2024 অনুযায়ী বৃষভ রাশির জাতক/জাতিকাদের জীবনে কী কী পরিবর্তন আসতে পারে।

Read in English : Taurus Yearly Horoscope 2023

বৃষভ রাশিচক্রের দ্বিতীয় রাশি এবং এটি পৃথিবীর উপাদানের অন্তর্গত। এই রাশির অধিপতি শুক্র। এই কারণেই বৃষভ রাশির মানুষেরা খেলাধুলার প্রতি খুব আগ্রহী। এ ছাড়া সৃজনশীল ও শৈল্পিক কাজে তাদের আগ্রহ বেশি। শুক্র 31শে মার্চ 2024 তারিখে মীন রাশিতে প্রবেশ করবে এবং 24 এপ্রিল 2024 পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়টি আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে এবং এই সময়ে ভাগ্যও আপনার পক্ষে হতে পারে। এর পরে, 19 মে, 2024 থেকে 12 জুন, 2024 পর্যন্ত, শুক্র তার নিজস্ব রাশিতে অর্থাৎ বৃষভ রাশিতে থাকবে। এই সময়টি আপনার জন্য অত্যন্ত অনুকূল প্রমাণিত হবে এবং ফলস্বরূপ জাতক/জাতিকারা কর্মজীবন, সম্পদ এবং ভাগ্যের ক্ষেত্রে উচ্চ স্তরের বৃদ্ধি দেখতে পাবেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে, এই বছর, বৃহস্পতি 1 মে, 2024 এ মেষ থেকে বৃষ রাশিতে গোচর করবে এবং এই গোচরটি আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না কারণ বৃহস্পতি চন্দ্র রাশির প্রথম ভাবে প্রবেশ করছে এবং অষ্টম ভাবের অধিপতি। অন্যদিকে, শনি কুম্ভ রাশিতে বসে আছে, যার কারণে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি আপনার কর্মক্ষেত্রে সম্মান পাবেন। যাইহোক, 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত, শনি গ্রহ তার বকরি অবস্থায় থাকবে এবং এর কারণে আপনি কর্মজীবন, আর্থিক জীবন ইত্যাদিতে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন।

Read in Hindi: वृषभ वार्षिक राशिफल 2024

রাহু ও কেতু 2024 সালে মীন ও কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহু মীন রাশিতে একাদশ ভাবে এবং কেতু পঞ্চম ভাবে থাকবে এবং ফলস্বরূপ আপনি গত বছরের তুলনায় এই বছর অর্থাৎ 2023 সালের তুলনায় বেশি সাফল্য পাবেন। বৃহস্পতি, অষ্টম ভাবের অধিপতি হিসাবে, প্রথম ভাবে স্থাপিত এবং এই সময় আপনি আধ্যাত্মিক কার্যকলাপের দিকে আগ্রহী হতে পারেন। এছাড়াও, আপনি আপনার চাকরিতে স্থানান্তর পেতে পারেন বা আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে মে 2024 থেকে আপনি কিছুটা মানসিক চাপের সম্মুখীন হতে পারেন তবে অন্যদিকে, আপনি বৃহস্পতি গ্রহের গোচরের কারণে পৈতৃক সম্পত্তি বা অন্যান্য উৎস থেকে অর্থ লাভ করতে পারেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: ক্যারিয়ার 

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে কর্মজীবনের ক্ষেত্রে, বৃষভ রাশির জাতক/জাতিকারা মিশ্র ফল পেতে পারেন কারণ শনি আপনার দশম ভাবে অর্থাৎ পেশার ভাবে উপস্থিত থাকবে। শনির এই অবস্থানটি আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে, তবে একই সাথে আপনি এই সময়ে আপনার কাজে আরও ব্যস্ত থাকবেন। নবম ভাবের অধিপতি দশম ভাবে অবস্থান করছেন, যার ফলে আপনি বিদেশে নতুন সুযোগ পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার কাজের চাপ থাকতে পারে এবং এর কারণে আপনি বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় নাও পেতে পারেন। এই সময় আপনাকে পদোন্নতি এবং বৃদ্ধির জন্য আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে বৃহস্পতি অষ্টম এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে প্রথম ভাবে বসে আছে, যার ফলে হঠাৎ চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, বৃহস্পতি দশম ভাবে শনির সাথে উপস্থিত রয়েছে এবং এর কারণে আপনাকে আরও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে যদিও এটি আপনাকে আপনার কর্মজীবনে ভালভাবে উন্নতি করতে সহায়তা করবে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: আর্থিক জীবন

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে, 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনার ব্যয় বাড়তে পারে কারণ অষ্টম এবং একাদশ ভাবের অধিপতি বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে উপস্থিত থাকবেন এবং ফলস্বরূপ, আপনি লাভ এবং ব্যয় উভয়ের মুখোমুখি হতে পারেন।

1 মে 2024 থেকে, বৃহস্পতি চন্দ্র রাশির প্রথম ভাবে অবস্থান করবে এবং এটি ইঙ্গিত দেয় যে এই সময়ে আপনি গড় অর্থ লাভ পেতে পারেন এবং সঞ্চয়ের সুযোগও খুব বেশি আশা করা যায় না। যদিও 1 মে, 2024 থেকে চতুর্থ এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে বৃহস্পতি আপনাকে পৈতৃক সম্পত্তি বা অন্যান্য উৎস থেকে আর্থিক লাভ দিতে পারে। আপনার রাশির অধিপতি শুক্র 18 জানুয়ারী 2024 থেকে 11 জুন 2024 পর্যন্ত অনুকূল অবস্থানে বসে থাকবেন। ফলস্বরূপ, আপনি আপনার আর্থিক বিষয়ে বৃদ্ধি দেখতে পাবেন এবং সঞ্চয় করতে সক্ষম হবেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে মে 2024 র সময় আপনি আরও ভাল অর্থ লাভ করতে সক্ষম হবেন। এছাড়াও, 1 ফেব্রুয়ারি 2024 থেকে 8 এপ্রিল 2024 পর্যন্ত বুধের অনুকূল অবস্থানের কারণে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং আপনি সঞ্চয় করতে সফল হবেন। অন্যদিকে, শনি আপনার দশম ভাবে উপস্থিত থাকবে এবং অর্থের দিক থেকে আপনাকে ভাল ফল দেবে। একাদশ ভাবে রাহু এবং পঞ্চম ভাবে কেতু আপনাকে আর্থিক জীবনে মিশ্র ফল দিতে পারে।

এস্ট্রোবার্তা: আমাদের জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন আর পান, জীবনের সব সমস্যার সমাধান।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: শিক্ষা

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে এই সময় আপনি শিক্ষার ক্ষেত্রে আশাব্যঞ্জক ফলাফল পাবেন বলে মনে হচ্ছে না কারণ 1 মে 2024 থেকে বৃহস্পতি আপনার প্রথম ভাবে উপস্থিত হবে এবং এই সময়ে আপনি গড় ফলাফল পেতে পারেন। যেখানে এর আগে, বৃহস্পতি চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং এটি আপনার পক্ষে খুব বেশি অনুকূল বলে মনে হচ্ছে না।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে চতুর্থ ভাবের অধিপতি সূর্য 13 এপ্রিল 2024 থেকে 14 মে 2025 পর্যন্ত দ্বাদশ ভাবে উচ্চ হবেন এবং ফলস্বরূপ আপনাকে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। এই সময়ে শনি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে অবস্থান করছে বলে শিক্ষা ক্ষেত্রে আপনি সুবিধা পেতে বিলম্বের সম্মুখীন হতে পারেন। অন্যদিকে, 20 ফেব্রুয়ারি 2024 থেকে 7 মার্চ 2024 পর্যন্ত, বুধ গ্রহটি অনুকূল অবস্থানে রয়েছে। বুধের এই অবস্থান আপনাকে পড়াশোনায় আরও ভাল ফলাফল দিতে পারে এবং আপনি আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হতে পারেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024 ইঙ্গিত করে যে 1 মে 2024 থেকে, বৃহস্পতি আপনার প্রথম ভাবে প্রবেশ করবে এবং বুধ দ্বারা শাসিত পঞ্চম ভাবে দৃষ্টি দিবে। পঞ্চম ভাবের বৃহস্পতির উপরোক্ত দৃষ্টির ফলস্বরূপ, আপনি আপনার পড়াশোনায় আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন। এছাড়াও, এই সময়টি ব্যবসার ক্ষেত্রে অধ্যয়নরত জাতক/জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: পারিবারিক জীবন

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024 র অনুসারে 1 মে 2024 বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য পারিবারিক জীবন এখন পর্যন্ত খুব বেশি উত্সাহজনক না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে এবং এটি পারিবারিক জীবনের জন্য অনুকূল বলে মনে হচ্ছে না। তবে, শনি চতুর্থ ভাবে অবস্থান করবে এবং এর কারণে আপনি আপনার পারিবারিক জীবনে ভাল ফল পেতে সক্ষম হতে পারেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024 র অনুসারে 1 মে 2024 থেকে বৃহস্পতির গোচর আপনাকে চাপ দিতে পারে কারণ এটি চন্দ্র রাশির প্রথম ভাবে স্থিত হবে তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই কারণ বৃহস্পতি বুধ দ্বারা শাসিত আপনার পঞ্চম ভাবে রয়েছে। শুক্র হল আপনার জন্য প্রথম ভাবের অধিপতি এবং এটি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে এবং 12 জুন 2024 থেকে 18 সেপ্টেম্বর 2024 সময়কালে পারিবারিক সুখ কমাতে পারে। শুক্রের এই অবস্থান সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে পরিবারে বোঝাপড়ার অভাব দেখা দিতে পারে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: প্রেম এবং বিবাহিত জীবন 

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024 র অনুসারে প্রেম এবং বিবাহিত জীবনের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে কারণ 1 মে, 2024 পর্যন্ত বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে, যা আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে না। 1 মে, 2024 এর পরে, বৃহস্পতি বৃষভ রাশিতে গোচর করবে। ফলস্বরূপ, এই সময়টি প্রেমকে বিবাহে রূপান্তর করার জন্য অনুকূল দেখায় না, তবে পঞ্চম ভাবে কেতুর উপস্থিতি প্রেম এবং বিবাহিত জীবনে ভাল সুযোগ দিতে পারে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024 ইঙ্গিত দিচ্ছে যে শুক্র গ্রহটি 31শে মার্চ 2024 থেকে 12 জুন 2014 সময়কালে একটি ভাল অবস্থানে থাকবে যার কারণে আপনি প্রেম এবং বিবাহিত জীবনে ভাল ফল পেতে পারেন। যারা বিয়ে করতে ইচ্ছুক তাদের জন্য এই সময়টা বেশি অনুকূল হবে। এই সময়ে বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। এই বছর, রাহু মীন রাশিতে একাদশ ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনি প্রেমে পড়তে পারেন বা বিয়ে করতে পারেন। এর পাশাপাশি শারীরিক সুখও পাওয়া যায়।

এখানে ক্লিক করে বিনামূল্যে করুন, নাম দিয়ে কুন্ডলী মিলান !

বৃষভ বার্ষিক রাশিফল 2024: স্বাস্থ্য

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024র অনুসারে এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে কারণ বৃহস্পতি অষ্টম ভাবের অধিপতি হিসাবে প্রথম ভাবে উপস্থিত রয়েছে, যার কারণে আপনার নিরাপত্তার অনুভূতি তৈরি হতে পারে এবং একই সাথে আপনার সমস্যা হতে পারে। চোখ ও গলা।স্বাস্থ্য সমস্যারও সম্মুখীন হতে হতে পারে। যদিও, চন্দ্র রাশির একাদশ ভাবে রাহু আপনার স্বাস্থ্যের জন্য ইতিবাচক ফলাফল আনতে পারে এবং এই সময়ে আপনি এই সমস্ত সমস্যার মুখোমুখি হতে পারেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024 - Brisobh Barshik Rashifol 2024ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনি অনাক্রম্যতার অভাবের কারণে চাপ এবং হজমের সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রধান গ্রহ শনি দশম ভাবে বিরাজ করছে, যা আপনার জন্য অনুকূল গ্রহ বলে মনে হচ্ছে। ফলস্বরূপ, আপনি স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পেতে পারেন। এছাড়াও, পঞ্চম ভাবে, সপ্তম ভাবে এবং নবম ভাবে বৃহস্পতির দিকটি ভাল স্বাস্থ্য বজায় রাখার ইঙ্গিত দেয়। এই সময়, আপনার ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নেওয়া উচিত যাতে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা মজবুত হতে পারে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024: উপায়

  • প্রতিদিন এবং বিশেষ করে মঙ্গলবার দুর্গা চালিসা পাঠ করুন। এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।
  • বৃহস্পতিবার বৃহস্পতির জন্য যজ্ঞ/হবন করুন
  • প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি হল

ষভ রাশিদের ভালো দিন কবে আসবে 2024?

মে 2024 র প্রথম দিকটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় আপনার ভালো দিন শুরু হবে।

2024 কী বৃষভ রাশির শিক্ষার্থীদের জন্য ভালো?

20 ফেব্রুয়ারী 2024 র 7 মার্চ 2024 পর্যন্ত বুধ অনুকূল অবস্থানে রয়েছে। এ অবস্থায় শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফল করবে।

বৃষভ রাশির জাতকদের ভাগ্য কবে খুলবে?

এই সময়ে আপনার ভাগ্য পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে।

2024 এ কী বৃষভ রাশিদের ভাগ্য ভালো থাকবে?

2024 সালের শুরুটা আপনার জন্য খুব ভালো হবে। এপ্রিল মাসে কিছুটা উত্থান-পতন থাকলেও পরবর্তীতে পরিস্থিতি ভালো হবে।